kolkata news

Highlights

  • বেঙ্গল টকিজের প্রযোজনায় চলতি বছরেই মুক্তি পাবে ‘টনিক’
  • ‘টনিক’ সিনেমাতে অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তনুশ্রী চক্রবর্তী, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, সুজন মুখার্জীকে
  • অতনু রায় চৌধুরীর ও প্রণব গুহের প্রযোজনায় বড়পর্দায় খুব শীঘ্রই মুক্তি পাবে ‘টনিক’

মহানগর ওয়েবডেস্ক: বেঙ্গল টকিজের প্রযোজনায় চলতি বছরেই মুক্তি পাবে ‘টনিক’। শ্যুটিং শুরুর আগেই জানা যায় এই সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দেব, পরান বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়াকে। কালিম্পং, কলকাতার বিভিন্ন প্রান্তে করা হয়েছে এই সিনেমার শ্যুটিং। কিছুদিন আগেই প্রকাশ্যে আসে এই সিনেমার পোষ্টার। কিন্তু ‘টনিক’ সিনেমাতে কাদের অভিনয় করতে দেখা যাবে সেই বিষয়ে কিছুই জানা যায়নি এতদিন। তবে রহস্যের জাল এদিন উন্মোচন করেছেন বেঙ্গল টকিজের কর্ণধার-প্রযোজক অতনু রায় চৌধুরী ও অভিনেতা দেব।

এদিন সাংবাদিক সম্মেলন করে টিম ‘টনিক’-এর বাদবাকি কলাকুশলিদের সঙ্গে আলাপ করিয়েছেন তারকা। এই সিনেমাতে অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তনুশ্রী চক্রবর্তী, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, সুজন মুখার্জীকে। এই সিনেমার মাধ্যমেই ফের ১.৫ বছর পর বড়পর্দায় ফিরছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। এরই সঙ্গে এদিন প্রকাশ্যে এসেছে ‘টনিক’ সিনেমার পোষ্টার। সেখানে দেখা গিয়েছে দেব, পরান বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে অ্যাডভেঞ্চার রাইড রিভার রাফটিং করছেন। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে হইচই ফেলে দেন দেব। নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি বিয়ের আমন্ত্রণ পত্র শেয়ার করেন দেব। যদিও পরবর্তীকালে তিনি জানান ওটা তাঁর কাকা অর্থাৎ ‘টনিক’ সিনেমার মুখ্য দুই চরিত্র শকুন্তলা বড়ুয়া ও পরান বন্দ্যোপাধ্যায়ের বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার কথা বলেছেন।

কিছুদিন আগেই জানা গিয়েছিল এই সিনেমাতে দেবের বিপরীতে কোনও নায়িকাকে অভিনয় করতে দেখা যাবে না, যদিও তনুশ্রীর এই সিনেমাতে উপস্থিতি কিছুটা কৌতুহল জাগিয়েছে দেবের ফ্যানেদের মধ্যে। সিনেমার গল্প হিসাবে জানা গিয়েছে দুই প্রবীণ প্রজন্মের মানুষের সঙ্গে হঠাৎ করেই দেখা হয় দেবের। তারপরে তাঁদের জার্নি শুরু হবে, কীভাবে এই দুই প্রবীণ প্রজন্মের মানুষদের সঙ্গে নতুন প্রজন্মের মিল হয়। চলতি বছরের গ্রীষ্মের ছুটিতে বড়পর্দায় আসবে ‘টনিক’। বেঙ্গল টকিজ ও দেব এণ্টারটেইনমেন্টের ব্যানারে। অতনু রায় চৌধুরীর ও প্রণব গুহের প্রযোজনায় বড়পর্দায় খুব শীঘ্রই মুক্তি পাবে ‘টনিক’। সিনেমাটি পরিচালনা করবেন নবাগত অভিজিৎ সেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here