ডেস্ক : টলিউড ইন্ডাস্ট্রিতে মেন্সট্রিম ছবির একচেটিয়া অধিপতি এখনও যে তিনিই, এ বিষয়ে কারও সন্দেহ থাকার কথা নয়। অভিনয় দিয়ে শুরু করে এখন তিনি একাধারে প্রোডাকশন হাউস ‘হৈ চৈ’এর মালিক, অন্যদিকে তিনি সাংসদও। এতক্ষণে নিশ্চয়ই পরিস্কার হয়েছে অভিনেতা-প্রযোজক-সাংসদ দেব’কে নিয়েই কথা হচ্ছে। এই পুজোতেই তাঁর নিজস্ব প্রোডাকশান হাউস থেকে মুক্তি পেয়েছে ‘হৈচৈ আনলিমিটেড’। ছবির অভিনব প্রচারেই দেব নজর কেড়েছিলেন দর্শক-ভক্তদের। উজবেকিস্তানে শ্যুট করা ভরপুর মজার ছবি ‘হৈচৈ আনলিমিটেড’ও চলছে হৈহৈ করে। সেই রেশ কাটতে না কাটতেই জানা যাচ্ছে তিনি এবং তাঁর ‘কাছের’ বান্ধবী রুক্মিনী ফের একসাথে জুটি বেঁধে ফিরতে চলেছেন বড় পর্দায়।

দেব আর রুক্মিনী’র ব্যক্তিগত সম্পর্ক নিয়ে গুঞ্জন এর শেষ নেই। যদিও এ বিষয়ে আপাতত তাঁরা দুজনেই নিজেদেরকে ‘বেস্ট ফ্রেন্ড’ বলে দায় সেরে রেখেছেন। তবে গুঞ্জন যাই হোক না কেন, এই জুটিকে যে ‘অফস্ক্রীন’ এবং ‘অনস্ক্রীন’ দু’ভাবেই গ্রহণ করেছেন তাঁর ফ্যানেরা, তা ‘ককপিট’, ‘কবীর’ ও ‘চ্যাম্প’ ফিল্ম-এর মাধ্যমেই বোঝা যায়।

সূত্রের খবর অনুযায়ী, রাজা চন্দের পরিচালনায় সুরিন্দর ফিল্মস-এর আগামী ছবিতে ফের একবার জুটি হিসেবে দেখা যেতে চলেছে ‘দেব-রুক্মিনী’কে। নভেম্বরের মাঝামাঝি শ্যুটিং শুরু হবে বলে শোনা যাচ্ছে। যদিও রোম্যান্টিক ঘরানার এই ছবিটির ‘টাইটেল’ কি হবে, তা নিয়ে এখনও কিছু জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here