মহানগর ওয়েবডেস্ক: করোনার কথা মাথায় রেখেই গত ১৭ মার্চ থেকে শ্যুটিং বন্ধ হয়েছে টলিপাড়ার একাধিক ছবি ও সিরিয়ালের। এদিকে করোনা সংক্রমন ঠেকাতে দেশজুড়ে চলছে লকডাউন। আগামী ১৪ এপ্রিল মধ্যরাত
পর্যন্ত চলবে এই স্থিতি। অগত্যা ঘরবন্দি হয়ে কেউ সারছেন সাংসারিক কাজ, কেউ কাটাচ্ছেন বই পড়ে। এইভাবেই প্রতিনিয়ত কেটে যাচ্ছে টলি তারকাদের।

এসবের মাঝে একদমই বেপাত্তা হয়ে গিয়েছেন টলিপাড়ার সুপারস্টার দেব। তার বাংলাদেশি ছবি ‘কমান্ডো’র শ্যুটিং করোনার জেরে বন্ধ হয়ে গিয়েছে মাঝপথে। কিন্তু সোশ্যাল মিডিয়াতেও বেপাত্তা দেব। এই নিয়ে বেশ কিছুদিন চিন্তিত ছিলেন তার ফ্যানেরা। তবে নিজের ফ্যানেদের আশ্বস্ত করতে আজ এক আলাদা খবর দিলেন দেব। তিনি ঠিক আছেন কিন্তু রয়েছেন বিশ্রামে। পরিচালক ধ্রুব ব্যানার্জীর আগামী ছবি ‘গোলন্দাজ’-এর শ্যুটিং চলাকালীন অভিনেতার ডান পায়ের পাতার উপরদিকে গম্ভীর চোট লাগে। যদিও প্রযোজনার কাজ, একাধিক ছবির শ্যুটিং এর ব্যস্ততার মাঝে বিশ্রাম নিতে পারছিলেন না এই টলি তারকা। কিন্তু করোনার জেরে সব কাজ বন্ধ হয়ে যাওয়ায় নিজের পা-কে বিশ্রাম দিতে পারছেন অভিনেতা। এই কথাই আজ নিজের ফেসবুক পেজ থেকে জানিয়েছেন দেব।

করোনার জন্য কটা দিন হোম কোয়ারেন্টিনে থাকতে পেরে খুবই খুশি দেব। কারণ এই সুযোগেই তার পায়ের চোট সেরে যাবে বলে মনে করছেন অভিনেতা। ‘গোলন্দাজ’ ছবিতে ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্র প্রসাদ সর্বাধি কারির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দেবকে। আর সেই ছবির শ্যুটিং করতে গিয়েই খালি পায়ে ফুটবল খেলতে হয়েছে তারকাকে। আর সেই সময়েই এই গম্ভীর চোট লাগে দেবের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here