bengali news

Highlights

  • ১১ মার্চ থেকেই দেব তাঁর বাংলাদেশের ছবির কাজ শুরু করছেন
  • শাপলা মিডিয়ার প্রযোজনায় ও শামীম আহমেদের পরিচালনায় ‘কম্যান্ডো’ ছবিতে রয়েছেন দেব
  • ‘কম্যান্ডো’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বাংলাদেশের মডেল-অভিনেত্রী জাহারা মিতুকে

মহানগর ওয়েবডেস্ক: করোনা আতঙ্কের জন্য কিছুটা টালবাহানা চলছিল দেবের বাংলাদেশের সিনেমা নিয়ে। কিন্তু অবশেষে সমস্ত টালবাহানা দূরে সরিয়ে রেখে খুব শীঘ্রই কাজ শুরু করছেন দেব। সূত্রের খবর আগামীকাল অর্থাৎ ১১ মার্চ থেকেই দেব তাঁর বাংলাদেশের ছবির কাজ শুরু করছেন। শাপলা মিডিয়ার প্রযোজনায় ও শামীম আহমেদের পরিচালনায় ‘কম্যান্ডো’ ছবিতে রয়েছেন দেব। কলকাতা তথা পশ্চিমবঙ্গ থেকে একমাত্র তিনিই থাকছেন এই ছবিতে।

‘কম্যান্ডো’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বাংলাদেশের মডেল-অভিনেত্রী জাহারা মিতুকে। মডেলিং-এর পাশাপাশি বেশকিছু নাটিক করতেও দেখা গিয়েছিল জাহারা মিতুকে। তবে প্রথমেই বাংলাদেশ নয় আগামী ১১ মার্চ কলকাতা থেকেই ‘কম্যান্ডো’ ছবির শ্যুটিং শুরু করছেন দেব। আগামী ১৯ মার্চ পর্যন্ত কলকাতায় চলবে এই ছবির শ্যুটিং। কার্যত যৌথ প্রযোজনা নয়, এই প্রথম অভিনেতা-প্রযোজক দেবকে অভিনয় করতে দেখা যাবে বাংলাদেশের কোনও একক প্রযোজিত ছবিতে। শুধুমাত্র কলকাতা নয় শ্যুটিং লোকেশন হিসাবে রয়েছে চাঁদপুর, নারায়ণগঞ্জ, ঢাকা, বান্দরবন।

বাংলাদেশে মোট দশদিন ধরে চলবে দেবের ‘কম্যান্ডো’ ছবির শ্যুটিং। যদিও বাংলাদেশ ও কলকাতার পর কিছুদিনের জন্য বন্ধ থাকবে এই ছবির শ্যুটিং। যেহেতু ফ্রান্স ও থাইল্যান্ডে ছবির দ্বিতীয়ার্ধের শ্যুটিং হবে তাই মাস দু’য়েক বাদেই ‘কম্যান্ডো’র কাজ শুরু হবে বলে প্রযোজনা সংস্থা সূত্রে জানা গিয়েছে। মূলত করোনা ভাইরাসের আতঙ্কের জন্য ‘কম্যান্ডো’ ছবির বাকি অংশের শ্যুটিং বন্ধ থাকবেন কিছুদিন। পরিচালক শামীম আহমেদ এর আগে ‘মেন্টাল’, ‘বসগিরি’ ‘শাহেনশা’র মতো ছবি বানিয়েছেন বাংলাদেশে। দেবের সঙ্গে এটাই তাঁর প্রথম কাজ। চলতি বছরের ইদেই মুক্তি পাওয়ার কথা ‘কম্যান্ডো’ ছবির। দেব ও মিতু ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন মাজনুন মিজান, ফলজুর রহমান বাবু, শিবা শানু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here