মহানগর ওয়েবডেস্ক: সব ঠিক থাকলে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু ত্রয়োদশ আইপিএল। চলবে ১০ নভেম্বর পর্যন্ত। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট ফ্র্যাঞ্চাইজি লিগ এবার অনুষ্টিত হবে মরুদেশ। করোনার জন্য ইভেন্ট ভারত থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে সরে গিয়েছে।

এখন এই লিগের প্রতীক্ষায় দিন গুনছেন ক্রিকেট ফ্যানেরা। শুধু আইপিএল নয়, সকলের চোখ এমএস ধোনির দিকে। আসমুদ্র হিমাচল ধোনি অনুরাগীরা তাঁদের প্রিয় ক্রিকেটারকে এক বছরেরও বেশি সময় মাঠে দেখেনি। দেশের জার্সিতে শেষবার ২০১৯ লন্ডন বিশ্বকাপে খেলেছেন তিনি।

তিনবারের আইপিএল জয়ী ক্যাপ্টেনের প্রত্যাবর্তনের জন্য মুখিয়ে আছেন সকলে। অনেকের মনেই দ্বন্দ্ব রয়েছে যে, দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকা মাহি কি পারবেন ফের চেনা ছন্দে ফিরতে? ধোনির টিমের সুপারস্টার ও বিশ্বের প্রাক্তন এক নম্বর টি-২০ অলরাউন্ডার শেন ওয়াটসন মনে করছেন ধোনি আরামসে আরও কয়েক বছর খেলতে পারবেন।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে ধোনির ভূয়সী প্রশংসা করলেন ওয়াটসন। ২০১৮ সালে রাজকীয় ইনিংস খেলে চেন্নাইকে চ্যাম্পিয়ন করা ওয়াটসন বলছেন, “এমএস এখনও খেলাটা ভালবাসে। একজন এভারগ্রিন ক্রিকেটার। দেখে মনে হয় না বয়স হয়েছে। ওর যেরকম দক্ষতা আছে আর যে পরিমাণ কঠোর পরিশ্রম করে তাতে করে ও ৪০ বছর পর্যন্ত খেলতে পারে। যে ভাবে ও অবিরাম দৌড়ে যায় আর স্টাম্পের পিছনে নিজের কেরামতি দেখায় তা এক কথায় অবিশ্বাস্য। আমি এমএসের বিরাট ফ্যান। আমি চাই ও সিএসকে-র হয়ে বা দেশের হয়ে খেলে যাক।”

গতবছর মাত্র এক রানের জন্য মুম্বই ইন্ডিয়ান্সের কাছে ফাইনাল হারতে হয় চেন্নাইকে। ওয়াটসনের ব্যাট থেকে ৫৯ বলে ৮০ রানের ইনিংস এখনও ফ্যানেদের চোখে লেগে আছে। ম্যাচের সেরা হন তিনি। ওয়াটসন মনে করছে মরুদেশের পিচ অনেকটাই মন্থর হবে। সেক্ষেত্রে তাঁর টিম এগিয়ে থাকবে বলেই মনে করছেন ওয়াটসন। তাঁর মতে চেন্নাইয়ে দুর্দান্ত কিছু স্পিনার আছে। যাঁরা সম্পদ। ওয়াটসন বিশ্বাস করেন আরবেও চেন্নাইয়ের সমর্থনে ফ্যানেরা গলা ফাটাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here