news bengali sports

মহানগর ওয়েবডেস্ক: মহেন্দ্র সিং ধোনিকে উড়িয়ে আনতে চেন্নাই সুপার কিংস রাঁচিতে পাঠিয়ে দিল বিশেষ চার্টার্ড বিমান।
শুক্রবার দুপুরে বিরসা মুন্ডা বিমানবন্দর থেকে ধোনিকে নিয়ে সেই বিমান পৌঁছে গেল চেন্নাইতে। ইতিমধ্যেই ধোনির ছবি এবং ভিডিও টুইটারে ছড়িয়ে দিয়েছেন ফ্যানেরা।

ছবিতে দেখা যাচ্ছে ধোনির মুখে মাস্ক, পরনে হলুদ টি-শার্ট ও ট্র্যাক প্যান্ট। চুলে নতুন ছাঁট। এদিন সকালেই এই বিমান দিল্লি থেকে ছেড়েছে। সুরেশ রায়না, দীপক চাহার, কর্ণ শর্মা, ও পীযূষ চাওলাদের নিয়ে বিমান রাঁচিতে এসেছে। এখান থেকে ধোনি ও মনু কুমারকে নিয়ে চেন্নাই যাবে বিমান।

সিএসকে ১৫ জন ক্রিকেটারকে নিয়ে ১৬ অগাস্ট থেকে চার দিনের জন্য চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে ক্যাম্পের আয়োজন করেছে। চেন্নাই থেকে দল আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরশাহি উড়ে যাবে। সিএসকে ক্যাম্পে যোগ দিতেই রাঁচি ছাড়লেন ধোনি।

ক্যাম্পের আগে প্রতিটি প্লেয়ারকে তাঁদের নিজের শহরে কোভিড পরীক্ষা করান ছিল বাধ্যতামূলক। চেন্নাইতে আসার পর ১৭ ও ১৮ অগাস্ট দু’দফায় করোনা পরীক্ষা হবে। এরপর ২১ অগাস্ট সকলে মরুদেশের উদ্দেশে রওনা দেবেন।

গতকাল ধোনির করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। সেই কারণে তাঁর দলের অনুশীলনে যেতে আর কোনও বাধা রইল না। বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী আরবে যাওয়ার আগে প্রত্যেক খেলোয়াড় ও স্টাফদের দুবার করে করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসতে হবে।

গত পরশু সিমালিয়ার ফারমহাউজ থেকে ধোনির লালারসের নমুনা সংগ্রহ করা হয়। স্থানীয় গুরু নানক হসপিটালের ল্যাবরেটরিতে করা হয় ধোনির কোভিড টেস্ট। আরেক সিএসকে খেলোয়াড় মনু কুমার সিংয়েরও নমুনা সংগ্রহ করা হয়েছে। দুজনের পরীক্ষা একই ল্যাবে করা হয়েছে। ধোনি ও মনুর রিপোর্ট নেগেটিভ আসায় তারা চেন্নাই যেতে পারছেন।

প্রসঙ্গত, সম্প্রতি করোনাতেই আক্রান্ত হন রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগনিক। আইপিএল শুরুর আগে আগামী সপ্তাহ থেকে মুম্বইতে প্র্যাকটিস শুরু করবে রাজস্থান। দলের খেলোয়াড় সেখানে একত্র হবেন। তার আগে সেই জন্য সকলের করোনা টেস্ট করা হয়। আর তাতেই ফলাফল পজিটিভ আসে দিশান্তের। অন্যদিকে, চেন্নাইয়ের ট্রেনিং ক্যাম্পে কোচিং স্টাফদের মধ্যে উপস্থিত থাকবেন শুধু লক্ষ্মীপতি বালাজি। স্টিফেন ফ্লেমিং ও মাইক হাসি একেবারে আরব আমিরশাহিতেই দলের সঙ্গে যোগ দেবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here