dhoni kolkata news

মহানগর ওয়েবডেস্ক: এবার কি তবে ক্রিকেটকে পুরোপুরি বিদায় জানাচ্ছেন ধোনি? কয়েকমাস আগেই ঠিক এই প্রশ্ন উঠেছিল। বাইশ গজকে বিদায় জানিয়ে এবার পর্দায় আসছেন প্রাক্তন আধিনায়ক। তবে এই দলের আরও এক প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি টেলিভিশনের পর্দা কাঁপাচ্ছেন। ‘দাদাগিরি’-র মঞ্চে তাঁর সঞ্চালনা পছন্দ করেছেন দর্শকেরা। এবার ক্যাপ্টেনের সেই ফুটস্টেপকে অনুসরণ করলেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। জানা যাচ্ছে, রিয়্যালিটি শো দিয়ে পর্দায় পা রাখবেন মাহি। তবে এটি একেবারেই আলাদা ধরণের হতে চলেছে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রিয়্যালিটি শো সঞ্চালনার পাশাপাশি প্রযোজনাও করবেন ধোনি। খুব শীঘ্রই শুরু হতে চলেছে তাঁর প্রথম রিয়্যালিটি শো। তবে কোন রিয়্যালিটি শো’তে তাঁকে দেখা যাবে তা জানতে ইচ্ছুক মাহির ভক্তরা। জানা গিয়েছে, বীর যোদ্ধাদের কাহিনিকেই বেঁছে নিয়েছেন প্রাক্তন অধিনায়ক। বিশ্বকাপের পর ক্রিকেট থেকে কিছু সময়ের বিরতি নিয়ে কাশ্মীরে যান তিনি আর সেখানে সেনা প্রশিক্ষণ নেন ধোনি। সেই অভিজ্ঞতা এবং গল্প দেখা যাবে মাহির এই রিয়্যালিটি শো’তে।

পাশাপাশি নিজের জীবনের গুরুত্বপূর্ণ কিছু ঘটনাও স্ব্যয়ং তুলে ধরবেন তিনি। তবে শোয়ের নাম কী হতে চলেছে সেই বিষয়ে কিছু জানা যায়নি। তবে এই নতুন শোয়ের অপেক্ষা করছেন মাহিরা অনুরাগীরা। এর আগে তাঁর বড়পর্দায় আসার খবরও শোনা গিয়েছিল। অভিনেতা সঞ্জয় দত্তের সঙ্গে তিনি নাকি স্ক্রিন শেয়ার করবেন বলেও জানা যায়। তবে সেই বিষয়েও সঞ্জয় বা ধোনি কেউই মুখ খোলেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here