ডেস্ক: ২০১৯ সালে পরেই হয়তো জাতীয় দলের জার্সি তুলে রাখতে পারেন মহেন্দ্র সিং ধোনি। নিজের মুখে কিছু না জানালেও, তাঁর স্ত্রী সাক্ষী ধোনির ইঙ্গিতে মনে করা হচ্ছে আসন্ন ধোনির অবসর। এমনিতেও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে রাঁচিতে খেলার সময়েও প্রাক্তন অধিনায়কের অবসর নিয়ে জল্পনা চলেছে।

বিশেষ করে রাঁচিতে নাকি জাতীয় দলের জার্সিতে শেষ ম্যাচ খেলে ফেলেছেন মাহি। ম্যাচ চলাকালীন উপস্থিত সমর্থক থেকে ক্রিকেট ভক্তরাও কুর্নিশ জানিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনিকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন স্ত্রী সাক্ষী। রাঁচিতে খেলা ধোনির আর্মব্যান্ড ইন্সটাগ্রামে পোস্ট করেছেন তিনি। সেখানে অবশ্য ধোনির ক্রিকেটীয় ভবিষ্যৎ নিয়ে কিছু বলা হয়নি। তবে কারোরই বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়, কেন পোস্ট করা হয়েছে রাঁচি ম্যাচের আর্মব্যান্ড। অজিদের বিরুদ্ধে ঘরের মাঠের এই ম্যাচ যে ধোনির জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচ তা বলাই বাহুল্য। আর তাই হয়তো স্মারক হিসেবে আলাদাভাবে আর্মব্যান্ডের ছবি পোস্ট করেছে তাঁর স্ত্রী।

 

তবে রাঁচিতে শেষ ম্যাচ খেলা মানেই যে অবসর নেওয়ার পরিকল্পনা তা নাও হতে পারে। তবে সেই যুক্তি খুব একটা ধোপে টিকবে না বোধকরি। এমনিতেও বিশ্বকাপের পরে গুরুত্বপূর্ণ কোনও সিরিজ নেই ভারতের সামনে। তার উপর কিছু দিন আগে ধোনি নিজেও অবসরের ইঙ্গিত দিয়েছলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here