bollywood news

Highlights

  • ‘ভাল আছেন তো?’
  • সাহিল এবং আমার বিচ্ছেদ নিয়ে একটুও ভাবছি না
  • নিজেকে শক্ত রাখো, অনুরাগীদের পরামর্শ দিয়া মির্জার

মহানগর অয়েবডেস্ক: দিব্যি কাজ করে যাচ্ছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘থাপ্পড়’। পরিচালক প্রযোজক সাহিলের সঙ্গে বিচ্ছেদের পর শিরোনামে আসেন দিয়া মির্জা। কেমন আছেন তিনি? এই প্রশ্নই অভিনেত্রীর অনুরাগীরা তাঁকে করছেন। পাশাপাশি দিয়ার বন্ধুদের একই প্রশ্ন, ‘ভাল আছেন তো?’ অনুরাগী এবং বন্ধুদের প্রশ্নে দিয়ার জবাব, চিন্তার কোনও কারণ নেই। তিনি ভালই আছেন। ডিভোর্স নিয়ে ভাবতে নারাজ। বরং তিনি সামনে এগিয়ে চলেছেন।

দিয়া বলেছেন, ‘যেই পরিস্থিতির মধ্যে আমি ছিলাম সেখানে এই প্রশ্ন ওঠা স্বাভাবিক। তবে এই নিয়ে ভাবতে চাইছি না। অনেকের নানান প্রশ্ন, কৌতুহলের শেষ নেই। তবে আমি নিজের মতো করে জীবনযাপন করছি। সাহিল এবং আমার বিচ্ছেদ নিয়ে একটুও ভাবছি না। অনেক মহিলাদের কাছ থেকে আমি শুনছি, ‘আপনি এখন কেমন আছেন?’ ‘নিজেকে এত শক্ত রেখেছেন কী করে?’ এই প্রশ্নের কোনও উত্তর আমার কাছে নেই। আমি তাদের বলেছি, নিজেকেই নিজের রাস্তা খুঁজে নিতে হয়। এর সঠিক উত্তর বা পথ হয় না।’ গত বছরই সোশ্যাল মিডিয়ায় দিয়া এবং সাহিল বিচ্ছেদের কথা ঘোষণা করেন। অভিনেত্রীর এই ট্যুইটের পরই কার্যত শোরগোল পড়ে যায় বলি মহলে। তিনি এও জানালেন, সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও তাঁরা একে অপরের ভাল বন্ধু হয়ে থাকবেন।

গত বছরের অগস্টে পরিচালক প্রযোজক সাহিলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন দিয়া মির্জা। ১১ বছর পর ভেঙে গেল তাঁদের সম্পর্ক। দিয়া ট্যুইট করে জানান, ‘আমরা সারাজীবন বন্ধু হয়ে থাকব এবং একে অপরকে শ্রদ্ধা করে যাব। আমাদের যাত্রা এখানেই শেষ হল। আমরা একে অপরকে ধন্যবাদ জানাতে চাই।’ অভিনেত্রীর পাশাপাশি সাহিলও জানিয়েছেন একই কথা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here