kolkata bengali news

Highlights

  • বিজেপির বঙ্গ সভাপতি দাবি করলেন, ভদ্রলোকের রাজনীতি করতে তিনি আসেননি
  • ‘যদি ক্ষমতায় আসি তাহলে শুধু গুলি কেন, গোলাও চলবে’
  • হুঁশিয়ারি দিয়ে বঙ্গ সভাপতি বলেন, এ রাজ্যে অন্তত ৫০ লক্ষ অনুপ্রবেশকারী রয়েছে

মহানগর ওয়েবডেস্ক: কুকুরদের মতো গুলি করে মারব…বাংলা দেশদ্রোহীদের গড়…ক্ষমতায় এলে গুলি করব…পুলিশরা সরকারের ভক্ত… আরও অগুন্তি বিতর্কিত মন্তব্য রয়েছে যার জন্য ক্রেডিট একজনেরই, তিনি দিলীপ ঘোষ। কিন্তু বিতর্ক যতই থাকুক, নিজের মন্তব্য থেকে কখনই সরে দাঁড়াননি তিনি। বরঞ্চ তাঁর আগ্রাসন আরও বেড়েছে। এবার সেই প্রেক্ষিতেই আরও বিতর্ক বাড়ালেন বিজেপির বঙ্গ সভাপতি। দাবি করলেন, ভদ্রলোকের রাজনীতি করতে তিনি আসেননি!

সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থনে নৈহাটিতে ‘অভিনন্দন যাত্রা’ করে রাজ্য বিজেপি। সেখান থেকেই বিরোধীদের বিরুদ্ধে সুর চড়িয়ে দিলীপ ঘোষ বলেন, ‘ভদ্রলোকের রাজনীতি করতে আমরা কেউ আসিনি। আমরা যদি ক্ষমতায় আসি তাহলে শুধু গুলি কেন, গোলাও চলবে। আমার কথা যার হজম হবে না তিনি হোমিওপ্যাথী ওষুধ খেয়ে নিন।’ দিলীপ ঘোষের এই মন্তব্য পুনরায় চরম বিতর্ক শুরু করেছে গোটা রাজ্যে।

এদিন ফের এনআরসি নিয়েও হুঙ্কার দেন বিজেপি রাজ্যে সভাপতি। তিনি ফের হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘এ রাজ্যে অন্তত ৫০ লক্ষ অনুপ্রবেশকারী রয়েছে। এনআরসি করে তাদের চিহ্নিত করে প্রথমে ভোটার লিস্ট থেকে নাম কাটনো হবে, তারপর দেশ থেকে বের করে দেওয়া হবে। যারা ওপার বাংলা থেকে এসে ঘাঁটি গেঁড়ে এদেশে রয়েছে তাদেরকে ছাড়া হবে না।’ প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এনআরসি নিয়ে ভিন্ন মত পোষণ করলেও বাংলায় কিন্তু দিলীপ ঘোষ নিজের ছন্দেই মেতে। বারংবার তিনি এনআরসি নিয়ে মন্তব্য করেই চলেছেন এবং রাজ্য রাজনীতির পারদ চড়িয়ে যাচ্ছেন।

তবে দিলীপের এই মন্তব্য নিয়ে সমালোচনার ঝড় ইতিমধ্যেই বয়ে গিয়েছে বাংলায়। তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেছেন, ‘দিলীপ ঘোষের এই মন্তব্য থেকে পরিস্কার তাঁরা মানুষকে সম্মান দেন না। ওঁরা আসলে কী করতে এসেছেন তা নিজেরাই বুঝিয়ে দিচ্ছেন। এই ধরনের বিরূপ মন্তব্য করে বাংলায় বিজেপি নিজেদের কবর নিজেরাই খুঁড়ছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here