national news

মহানগর ওয়েবডেস্ক: করোনা পরিস্থিতি নিয়ে বেশ অস্বস্তির মধ্যে রয়েছে রাজ্য সরকার। এই অবস্থায় ‘রক্ষাকর্তা’ প্রশান্ত কিশোরের নাকি ডাক পড়েছে রাজ্যে। আর তিনি সেই ডাকে সাড়াও দিয়েছেন। সম্প্রতি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে এমনই খবর জানানো হয়েছিল। সূত্রের খবর, ইতিমধ্যেই মালবাহী বিমানে নাকি পিকে-কে শহরে নিয়ে চলে আসা হয়েছে। লকডাউনের মধ্যেও পিকে দিল্লি থেকে কলকাতা বিমানে এসেছেন কিনা এই নিয়ে এবার খোঁজ নেওয়া শুরু করল কেন্দ্রীয় সরকার।

সর্বভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্থান টাইমসে সূত্রে দাবি করা হয়েছে, ভোটকুশলীর এই দফর ঘিরে ইতিমধ্যেই খোঁজ-খবর নেওয়া শুরু করেছে সংশ্লিষ্ট মহল। তৃণমূল সুপ্রিমোর ডাকে সাড়া দিয়ে প্রশান্ত কিশোর লকডাউনের মধ্যেই কলকাতা এসেছেন বলে শোনা যাচ্ছে। যদিও এই খবরের সত্যতা ধোঁয়াশায় রয়েছে। রাজ্য সরকার যে ধরনের পরিস্থিতিতে ফেঁসে রয়েছে তা থেকে উদ্ধার করতেই প্রশান্তের আবির্ভাব কিনা সেই নিয়ে ফিসফাস চলছিলই। এবার কেন্দ্রও বিষয়টি আগ্রহ দেখাতে শুরু করেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বেসামরিক বিমান পরিবহণ মন্ত্রকের এক কর্মী জানিয়েছেন, ‘আমরা বিমানবন্দর কর্তৃপক্ষের থেকে খোঁজ নিচ্ছি। তদন্তও শুরু হয়েছে, খতিয়ে দেখা হচ্ছে প্রশান্ত কিশোর লকডাউন ভেঙে বিমানে করে গিয়েছেন কিনা।’ যদিও প্রশান্ত কিশোর সংবাদ মাধ্যমের নানা দাবি ও চলতে থাকা গুজবকে উড়িয়ে দিয়েছেন। হিন্দুস্থান টাইমসে ফোনে তিনি জানিয়েছেন, ‘১৯ মার্চের পর আমি কোনও বিমানবন্দরেই যাইনি। কিন্তু কারোর কাছে যদি এমন কোনও তথ্য থাকে যা এর বিপরীত, তার উচিত এই সময়ই সেটা জনসমক্ষে আনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here