bengali news

Highlights

  • নায়েক দাবি করেছেন মোদী-শাহ তাকে দেশে স্থায়ীভাবে বাস করার ‘অফার’ দিয়েছিলেন
  • এই বিষয় নিয়ে এবার মোদী সরকারকে নিশানা করলেন কংগ্রেস নেতা
  • মোদী সরকারের থেকে সত্যিটা জানতে চাইলেন

মহানগর ওয়েবডেস্ক: পলাতক জাকির নায়েক দাবি করেছেন মোদী-শাহ তাকে দেশে স্থায়ীভাবে বাস করার ‘অফার’ দিয়েছিলেন, কিন্তু তার জন্য ছিল মস্ত বড় এক শর্ত! নায়েকের এই বিস্ফোরণে ব্যাপক শোরগোল ইতিমধ্যেই পড়ে গিয়েছে। এই বিষয় নিয়ে এবার মোদী সরকারকে নিশানা করলেন কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং। মোদী সরকারের থেকে সত্যিটা জানতে চাইলেন।

এদিন কংগ্রেস নেতা টুইট করে বলেন, ‘প্রধানমন্ত্রীর উচিত জাকির নায়েকের অভিযোগ যথাযথভাবে খণ্ডন করা। যদি তারা তা না করে তবে বিশ্বাস করা হয় যে বিশ্বাসঘাতক জাকির নায়েকের অভিযোগ সঠিক।’ তিনি আরও বলেন, ‘এই ধরনের অভিযোগ উঠলে কেন্দ্রীয় সরকারের উচিত তার সরাসরি বিরোধিতা করা। এখনও পর্যন্ত সরকার জাকিরের মন্তব্যের কেন বিরোধিতা করল না তা অবাক করার বিষয়।’

উল্লেখ্য, এক ভিডিও প্রকাশ করে জাকির নায়েক দাবি করেছে, অমিত শাহের হয়ে নরেন্দ্র মোদী তার সঙ্গে দেখা করেছিলেন এবং তাকে অফার দেওয়া হয়েছিল যে জম্মু-কাশ্মীরে ৩৭০ ধারা সমর্থন করলে তার বিরুদ্ধে সব মামলা তুলে নেওয়া হবে। পাশাপাশি ভারতে ফেরা এবং সেখানে থাকার ব্যবস্থাও করে দেওয়া হবে! কিন্তু জাকির নাকি এই প্রস্তাব গ্রহণ করেননি। এই বিস্ফোরক দাবি করে তিনি আরও বলেন, তার যোগাযোগ এবং পরিচিতি কাজে লাগিয়ে বর্তমান কেন্দ্রীয় সরকার মুসলিম দেশগুলির সঙ্গে সখ্যতা বাড়াতে চেয়েছিল এবং সম্পর্ক ভাল করতে চেয়েছিল।

তিনি আরও দাবি করেন, বেশ কয়েকজন মুসলিম নেতাকে ব্ল্যাকমেল করেছে কেন্দ্রীয় সরকার। তাদের দিয়ে জোর করে সরকারের সিদ্ধান্ত মানানো হয়েছে। এমনকি, জাকিরকে প্রস্তাব দেওয়া হয়েছিল ভারত সরকারের এক প্রতিনিধির সঙ্গে বৈঠক করতে। সেই বৈঠকেই তাকে ভারতের ফেরার ব্যাপারে প্রস্তাব দেওয়া হয় এবং আর্জি জানানো হয় যাতে তিনি ৩৭০ ধারাকে সমর্থন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here