kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: আমপান ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ দুর্গতদের সরাসরি হাতে টাকা দেওয়ার আবেদন জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিলেন রাজ্য বিজেপি সভাপতি ও সাংসদ দিলীপ ঘোষ।

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরোধে পশ্চিমবঙ্গে ঘূর্ণিঝড় আমপান–এর ফলে ক্ষতিগ্রস্ত এলাকা দেখতে ও ক্ষয়ক্ষতির হিসাব নিতে রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিমানবন্দরে নামতেই রাজ্য বিজেপির দুই কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় ও দেবশ্রী চৌধুরী মারফত একটি চিঠিতে দিলীপ ঘোষ প্রধানমন্ত্রীকে অনুরোধ করেছেন, “আমপান–এর ফলে দুর্গতদের সরাসরি হাতে টাকা দিন।”

এরই সঙ্গে কেন্দ্রের দেওয়া ত্রাণের টাকায় বর্তমান রাজ্য সরকারের নানান দুর্নীতির প্রসঙ্গই তুলে এদিন বিজেপির রাজ্য সভাপতি জানিয়েছেন, “পশ্চিমবঙ্গ বিজেপির তরফ থেকে আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে ত্রাণের টাকা ক্ষতিগ্রস্থদের কাছে সোজাসুজি দেবার কথা বলেছি| কারণ আইলা, বুলবুল, দু’বছর আগের মালদা-দিনাজপুরের বন্যার ক্ষতিপূরণ বন্টনে রাজ্য সরকার ব্যাপক দুর্নীতি করেছে।” এরই সঙ্গে ২০০৯ সালে আয়লার কথা মাথায় রেখেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে সাংসদ দিলীপ ঘোষ বলেছেন, “আয়লার সময় উনি রাজ্যে কেন্দ্রীয় সাহায্যের বিরোধিতা করেছিলেন। কারণ, সিপিএম টাকা মেরে দেবে। আর এখন নিজে ক্ষমতায় এসে কেন্দ্রীয় সরকারের কাছে টাকা চাইছেন। এখন আরও বেশি তৃণমূল টাকা মারবে। আসলে এটাই ওঁর স্বভাব। নাটক করে জীবন কাটিয়ে দিলেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here