Home Featured অবস্থান স্পষ্ট করুন রাজীব বন্দোপাধ্যায়, প্রাক্তন বনমন্ত্রীর সমালোচনায় দিলীপ ঘোষ

অবস্থান স্পষ্ট করুন রাজীব বন্দোপাধ্যায়, প্রাক্তন বনমন্ত্রীর সমালোচনায় দিলীপ ঘোষ

0
অবস্থান স্পষ্ট করুন রাজীব বন্দোপাধ্যায়, প্রাক্তন বনমন্ত্রীর সমালোচনায় দিলীপ ঘোষ
Parul

মহানগর ডেস্ক: রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে মুখ খুললেন বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রাজীব সম্পর্কে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, “কেউ কেউ এখনো ঠিক করতে পারছেন না তাঁরা কী করবেন। আমার মনে হয় তাদের অবস্থান স্পষ্ট করা উচিত।”

এখনো বিজেপিতে থাকা সত্বেও ক্রমাগত তিনি যেভাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে ও দলের বিরুদ্ধে মন্তব্য করে চলেছেন তা নিয়ে দল যে বেশ অস্বস্তিতে পড়েছে তা স্পষ্ট। তবে এখনো পর্যন্ত রাজীবের বিরুদ্ধে কোনোরকম শৃঙ্খলামূলক ব্যবস্থা নেয়নি রাজ্য কমিটি। উপরন্তু দলে থাকবেন নাকি অন্য দলে যাবেন সেই সিদ্ধান্তও সম্পূর্ণ তাঁর ওপরেই ন্যস্ত করেছে বঙ্গ বিজেপি।

প্রসঙ্গত নির্বাচনের প্রাক মুহূর্তে তৃণমূল ছেড়ে বিজেপিতে সামিল হন রাজীব বন্দোপাধ্যায়। ডোমকল থেকে বিজেপির টিকিটে নির্বাচনও লড়েন। তবে জিততে পারেন নি। আর ফলাফলের পর থেকেই তাঁর মন্তব্যে তৃণমূলের প্রতি সহানুভূতি প্রকাশ পেতে থাকে। সম্প্রতি শুভেন্দুকে কটাক্ষ করে রাজীব ফেসবুকে পোস্ট করেন, “মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অহেতুক অভিযোগ না করে, পেট্রল ডিজেল নিয়ে মুখ খুললে কাজের কাজ হবে” তবে তিনি সত্যিই বিজেপি ছেড়ে তৃণমূলে যাচ্ছেন কিনা বা তিনি চাইলেও শাসক দল তাঁকে আবার ফিরিয়ে নেবে কিনা তা নিয়ে এখনো ধোঁয়াশা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here