প্রচারে গিয়ে খড়্গপুরের ব্যবসায়ীদের প্রশ্নে বিব্রত দিলীপ, আশ্বাস দিলেও মিটল না ক্ষোভ

0
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, খড়্গপুর: নিজের গড় খড়্গপুরেই এবার অস্বস্তির মুখে পড়ে গেলেন বিজেপি রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ। উপনির্বাচন উপলক্ষে এদিন বিজেপির প্রার্থী প্রেমচাঁদ ঝাঁকে সঙ্গে নিয়ে রবিবার খড়্গপুর শহরের গোলবাজার এলাকায় ব্যবসায়ীদের নিয়ে বৈঠকে বসেছিলেন। সেখানে বিজেপির এই সাংসদ ও নেতাদের সামনে নিজেদের ক্ষোভ উগরে দিলেন গোলবাজার এলাকার ব্যবসায়ীরা। জানালেন, দীর্ঘদিন ধরে বঞ্চিত শুধুই প্রতিশ্রুতি শুনে যাচ্ছেন তারা।

প্রায় এক ঘণ্টা ধরে গোলবাজার এলাকার বিভিন্ন ব্যবসায়ীরা তাদের বঞ্চনার অভিযোগ তোলেন। একই সঙ্গে রেলের আধিকারিকদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগও করেন বিজেপি সাংসদের সামনে। সব শুনে ব্যবসায়ীদের অভিযোগের সত্যতা স্বীকার করে নেন দিলীপ ঘোষ। তবে গোলবাজার ব্যবসায়ীদের সমস্যা শুনে তা চাপিয়ে দেন রেলের প্রাক্তন ডিআরএম ও রেলের আধিকারিকদের বিরুদ্ধে। নিজেদের না করতে পারা কাজের জন্য অন্যদের ওপর দায় ছেড়ে পুনরায় সমাধানের আশ্বাস দেন দিলীপ ঘোষ ও অন্যান্যরা।

দিলীপ ঘোষ বলেন, দ্বিতীয়বার নতুন সরকার হয়েছে। যদি ফের বিজেপির বিধায়ক জেতেন তাহলে সাংসদ ও বিধায়ক যৌথভাবে এই সমস্যা সমাধানের উদ্যোগ নেব। তবে ব্যবসায়ীরা তাদের এই প্রতিশ্রুতিতে খুব একটা খুশি নয়। সাংবাদিকদের সামনে বিব্রত দিলীপ ঘোষ বলেন- উন্নয়ন করার জন্য আমাদের কাউন্সিলরদের ভাঙিয়ে নিয়ে গিয়েছিল তৃণমূল, বোর্ড গঠন করেছিল। উন্নয়ন করার দায়িত্ব ওদের ছিল। আমাদের নয়। তবে আমরা শান্তি এনেছি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here