তাপসীর বাবাকে টোপ দিলীপের! কী করবেন বিক্ষুব্ধ এই তৃণমূলী?

0
222

ডেস্ক: তৃণমূলের হয়ে টিকিট পাননি, নিজের ক্ষোভ প্রকাশ করতে বাকি রাখেননি তাপসী মালিকের বাবা মনোরঞ্জন মালিক। এবার তাঁর এই ক্ষোভকে কাজে লাগিয়েই মমতা বন্দ্যোপাধ্যায়ের আন্দোলন ভূমি সিঙ্গুরকে দখল করার স্বপ্ন দেখছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

বিজেপি সভাপতির দাবি, তাপসী মালিকের নাম করেই বাংলায় ক্ষমতা দখল করেছিল তৃণমূল। কিন্তু আজ সেই তাপসী মালিকের বাবাই টিকিট পাচ্ছেন না। এই বলে প্রকাশ্যেই তাপসী মালিকের বাবাকে তৃণমূলে যোগ দেওয়ার আহ্বান জানান দিলীপবাবু। বলে রাখা ভাল, তৃণমূল কংগ্রেসে ভাঙন ধরাতে এর আগে শুভেন্দু অধিকারীকেও একই রকমের টোপ দিয়েছিলেন দিলীপ। বলাই বাহুল্য তাঁর সেই টোপ গেলেন নি শুভেন্দু। পঞ্চায়েত ভোটের আগেই কর্মীসভা থেকে মনোরঞ্জনবাবুর ক্ষোভকে তাই কাজে লাগিয়ে মাইলেজ পেতে চাইছে রাজ্যের বিজেপি শিবির।

দিলীপবাবুর এই আহ্বানের প্রেক্ষিতে অবশ্য এখনও মুখ খোলেননি মনোরঞ্জনবাবু। উল্লেখ্য, হুগলি জেলা পরিষদের একটি আসনে নির্দল প্রার্থী হয়েছেন তিনি। সিঙ্গুরে শাসক দলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক কোন্দলের জন্যই তাপসীর বাবা তৃণমূলের বিরুদ্ধে দাঁড়ালেন মনে করা হচ্ছে।

তৃণমূলের হয়ে টিকিট না পাওয়া প্রসঙ্গে দিলীপবাবু তাপসী মালিকের বাবাকে উদ্দেশ্য করে বলেন, যদি মেয়ের জন্য ন্যায় চান তবে বিজেপিতে আসুন। একমাত্র বিজেপিই পারে আপনাকে ন্যায় দিতে। বিজেপি রাজ্য সভাপতি আরও ইঙ্গিত দেন, নির্দল প্রার্থী হিসাবে মনোরঞ্জনবাবুকে সমর্থন জানাতে পারে বিজেপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here