মহানগর ওয়েবডেস্ক: করোনায় হাল খারাপ গোটা দেশের। ভালো নেই বাংলাও। এহেন পরিস্থিতিতেও রাজ্যে করোনা ইস্যুতে রাজনৈতিক তরজা জারি রখেছে শাসক-বিরোধী। এরই মাঝে এবার রাজ্যের মানুষের হাল-হকিকত জানতে ওয়েবসাইট খুলে বসলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

রবিবার এক ভিডিও বার্তায় দিলীপ ঘোষের নয়া এই ওয়েবসাইটের খবর দিলেন, বসিরহাট লোকসভায় হেরে যাওয়া বিজেপি প্রার্থী সায়ন্তন বসু। এদিন ভিডিও বার্তায় সায়ন্তন বসু বলেন, ‘আজকে আমরা একটি ওয়েব সাইট খুললাম পশ্চিমবঙ্গের মানুষের সঙ্গে প্রত্যক্ষ ভাবে যোগাযোগ করার জন্য। দিলীপদার ভাষণ, দিলীপদার অনুষ্ঠান, দিলীপদার ছবি, মানুষের মতামত, আমাদের পশ্চিমবঙ্গের উন্নতির জন্য কী কঈ করা দরকার সমস্ত কিছু মানুষ এখানে জানাতে পারবেন। এটা মূলত বাংলার মানুষের জন্যই করা হচ্ছে। তবে ভিন রাজ্যে বসবাসকারীরা এখানে মতামত দিতে পারেন। ওয়েবসাইটের নাম amaderdilipda.in এই ওয়েবসাইটে সবটাই করা হচ্ছে বাংলায়। এখানে দিলীপদা মানুষের সঙ্গে কথাও বলবেন।’

তবে প্রকাশিত এই ওয়েবসাইট খুলতেই এদিন দেখা গেল শুরুতেই তৃণমূল সরকারের বিরোধিতায় সরব হয়েছেন ‘দিলীপদা’। ওয়েবসাইটের ভূমিকাতেই তৃণমূলকে উদ্দেশ্য করে একাধিক ইস্যুতে আক্রমণের দীর্ঘ বার্তায় তিনি লিখেছেন, ‘কেউ বুঝতেও পারিনি, খাল কেটে কুমির এনেছি আমরা।’ পাশাপাশি দিলীপ ঘোষের নানাবিধ ও ইতিবাচক দিক তুলে ধরা হয়েছে এই ওয়েবসাইটে।

ওয়েবসাইট এর শুরু থেকে শেষ পর্যন্ত যদি তুলে ধরা হয় তাহলে দেখা যাবে বিজেপি সাংসদ তথা রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নানা রূপ। একেবারে শুরুতেই তিনি শিশুপ্রেমী দিলীপদা। যেখানে লেখা হয়েছে, ‘সাহসী বীর বিক্রম দিলীপদা আসলে নারকেলের মতো, ভেতরটা একেবারে কুসুমাস্তীর্ণ।’ দ্বিতীয় ধাপে রয়েছে ‘রাজ্য সভাপতি যখন সাধারণ কর্মী’। সেখানে তুলে ধরা হয়েছে দিলীপ ঘোষের ইউএসপি। এরপর রয়েছে ‘জননেতা দিলীপদা’, ‘ধর্মপ্রাণ দিলীপদা’, ‘সাম্প্রতিক কর্মকাণ্ড’-এর মত একাধিক বিষয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here