প্রশান্ত-মমতার রসায়নে দ্বন্দ্বের ইঙ্গিত দিলীপের, বিজেপিতে যোগ কেশরীনাথ ত্রিপাঠী ঘনিষ্ঠের

0
106
dilip-2

মহানগর ওয়েবডেস্ক: ‘তৃণমূলের সরকার চালানোর যোগ্যতা নেই। সেই কারণেই প্রশান্ত কিশোরকে সরকার লিজ দেওয়া হয়েছে।’ সোমবার রাজ্য বিজেপির সদর দফতর থেকে এই ভাষাতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিনের সাংবাদিক বৈঠকে আগাগোড়াই দিলীপের নিশানায় ছিলেন ভোট কুশলী প্রশান্ত। তাঁর সঙ্গে তৃণমূলের সখ্যতা জমে ওঠায় গেরুয়া শিবিরকে একটু হলেও ভাবতে হচ্ছে তা স্পষ্ট হয়ে যায় দিলীপ ঘোষের কথায়।

বিজেপি রাজ্য সভাপতি কটাক্ষের সুরে বলেন, ‘তৃণমূল কংগ্রেস এখন লিজ দিয়ে দিয়েছে বাংলার সরকারটাকেই। এই সরকার আসার পর বলা হয়েছিল বাংলায় মা-মাটি মানুষের সরকার এসেছে। সেই সরকারের ওপর থেকে কয়েক বছরেই আস্থা হারিয়ে ফেলেছে মানুষ। সরকারেরও ভরসা নেই মানুষের উপর। তাই সরকার লিজ দেওয়া হয়েছে প্রশান্ত কিশোরকে।’ চ্যালেঞ্জের সুরে দিলীপ দাবি করেন, এই লিজের সরকার সরিয়ে মানুষের সরকার গঠন করবে বিজেপি। কারণ প্রশান্ত কিশোর আগে যেভাবে তৃণমূলকে নিজে নিয়েছিলেন, এখন গোটা সরকারকেই লিজে নিয়ে ফেলেছেন। আর ইচ্ছে না থাকলেও প্রশান্ত কিশোরের কথায় চলতে হচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। কিন্তু কারও কথা তিনি শুনে চলতে পারেন না। অভ্যাসেই নেই। তাই অচিরেই উভয়ের দ্বন্দ্ব বাধবে বলে একপ্রকার ভবিষ্যদ্বাণী করে দিয়েছেন দিলীপ।

প্রসঙ্গত, এদিন বিজেপি রাজ্য সভাপতির হাত ধরে গেরুয়া শিবিরে যোগ দেন তৃণমূল কংগ্রেস শিক্ষা সেলের প্রাক্তন সভাপতি চিত্তরঞ্জন মণ্ডল এবং রাজ্যের প্রাক্তন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠির জনসংযোগ আধিকারিক সুশীল ওঝা। একই সঙ্গে বিজেপিতে যোগ দেন অল ইন্ডিয়া মতুয়া মহাসঙ্ঘের সভাপতি সুকেশ চন্দ্র চৌধুরী।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here