kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, নদিয়া: নদিয়ার কৃষ্ণনগরে চা চক্রে যোগ দিয়ে শাসকদল থেকে পুলিশকে এক হাত নিলেন দিলীপ ঘোষ। ভাটপাড়া সহ শোভন বৈশাখীর দলত্যাগ প্রসঙ্গেও মুখ খুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।  কৃষ্ণনগরে প্রবেশ করেই পোস্ট অফিস মোড়ে নেতাজি ও রবীন্দ্রনাথের মূর্তিতে মাল্যদান করেন তিনি। এরপর কৃষ্ণনগর একটি বেসরকারি লজে দলীয় কর্মীদের নিয়ে চা চক্রের বৈঠক করেন।

শোভন বৈশাখী দল ছাড়া প্রসঙ্গে তিনি বলেন, কেউ দল ছাড়ছে না,নতুন পরিবেশে মানিয়ে নিতে সকলেরই অসুবিধে হয়। তাদেরকেও সব বুঝে নেওয়ার সময় দিয়েছি । সব্যসাচীর অর্জুন সিংকে দেখতে যাওয়াকে সৌজন্য সাক্ষাৎ বলেই দাবি করেন তিনি। এদিন পুলিশকেও এক হাত নেন দিলীপ ঘোষ, বলেন, পুলিশ আর টিএমসি ক্যাডারের মধ্যে কোনও পার্থক্য নেই। যে কোনও ভাবে বিজেপিকে আটকানোর জন্য তারা চেষ্টা চালাচ্ছে। পুলিশের আচরণ পুলিশের মতো হওয়া উচিত ক্যাডারের মতো নয়, জানান বিজেপি সাংসদ।

পুলিশের হাতে বন্দুক তুলে দিয়ে নির্বাচন জেতার চেষ্টা করা হয়েছিল, আবারও তৃণমূল পুলিশকে দিয়ে সাধারণ মানুষের ওপর অত্যাচার চালাচ্ছে বলে দাবি করেন দিলীপ। পাশাপাশি ভাটপাড়া নিয়ে তিনি বলেন, শুধু ভাটপাড়া নয়, সারা পশ্চিমবঙ্গে আন্দোলন চলছে। ভাটপাড়া শান্ত করার দায়িত্ব রাজ্য সরকারের। তারা যদি গুণ্ডা দিয়ে পরিবেশ অশান্ত করার চেষ্টা করে তাহলে আমরাও ছাড়ব না হুঁশায়ারি দেন দিলীপ ঘোষ। এদিন দিদিকে বলো প্রসঙ্গে ক্ষোভ উগরে দেন তিনি। বলেন, লক্ষ লক্ষ লোক দিদিকে ফোন করেছেন কিন্তু উত্তর পাননি। তৃণমূলের সাতজন বিধায়ক বিজেপিতে যোগদান করার জন্য তাঁর সঙ্গে যোগাযোগ করেছে, সেই প্রসঙ্গে তার বক্তব্য, বিজেপিতে যোগ দিলে যদি মার খেতে হয়, তাই যোগাযোগ করলেও এখনও তারা যোগ দেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here