প্রশান্ত কিশোরের ‘ফেয়ারওয়েল’ পর্ব শুরু হতে চলছে, বুঝতে পারছেন দিলীপ

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: দলীয় কর্মসূচি নির্দিষ্ট করতে ও আগামী সময়ের রোডম্যাপ ঠিক করতে বৈঠক ডেকেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দাবি করছেন, বৈঠক করে আর কোনও লাভ হবে না। কারণ মানুষ তৃণমূলকে দূরে সরাবে বলে ঠিক করে নিয়েছে। মঙ্গলবার সল্টলেকে চা-চক্রে এসে এমনই মন্তব্য করেন বিজেপি রাজ্য সভাপতি।

সোমবার গোটা বাঙালি জাতির জন্য ছিল এক গর্বের দিন। একদিকে যেমন বিসিসিআইয়ের মসনদে বসেন সৌরভ গঙ্গোপাধ্যায়। অন্যদিকে অর্থনীতিতে নোবেল পান অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। একই দিনে দুই বাঙালির কৃতিত্বে গর্বিত হয়েছে গোটা রাজ্য। এই নিয়ে বিজেপি রাজ্য সভাপতি বলেন, ‘বিরাট গর্বের ব্যাপার। দু’জন বাঙালি। একজন সৌরভ গঙ্গোপাধ্যায়, আরেকজন অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। দু’জনেই দিকপাল। আমাদের সম্মান বাড়িয়েছেন।’

অন্যদিকে তৃণমূল নেত্রীর বৈঠক নিয়েও এদিন খোঁচা মারতে ছাড়েননি দিলীপ। তিনি বলেন, ‘বৈঠক আরও বাড়বে আস্তে আস্তে। চিন্তা বাড়ছে তো। চিন্তাটা আমরা বাড়াবো। কোনও কৌশল চলবে না। সব কৌশল ফেল হয়ে গেছে। এখন হয়তো ফেয়ারওয়েল হয়ে যাবে পিকের (প্রশান্ত কিশোর) কিছুদিনের মধ্যে। কারণ মানুষের ওপর যে ধরনের অত্যাচার হয়েছে এবং হচ্ছে। পুলিশ প্রশাসন বলে কিছু নেই, যে ধরনের খুন-খারাপি হচ্ছে। সাধারণ মানুষ আর পিছনে ফিরে তাকাতে রাজি নয়। তারা পরিবর্তন করবেন ঠিক করে নিয়েছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here