dilip ghosh

ডেস্ক: হাতে লজেন্সের কৌটো নিয়ে আজ বিধানসভা চত্বরে দেখা মিলল বিজেপি রাজ্য সভাপটি দিলীপ ঘোষের। বিজেপির ত্রিপুরা জয় উদযাপন করে আজ সকলের মধ্যে লজেন্স বিলি করছিলেন দিলীপবাবু। কংগ্রেস, সিপিএম সহ সকল দলের বিধায়কদের হাতেই এদিন লজেন্স তুলে দেন তিনি। এরপরই তৃণমূল রাজ্যসভা সাংসদ ডেরেক ও’ব্রায়েনের পাল্টা দিয়ে ছন্দ মিলিয়ে বলেন, ”এবার বাংলা, পারলে সামলা।”

ত্রিপুরা জয়ের আনন্দে বিজেপি সভাপতি যে লজেন্স বিলি করছিলেন তা সহজেই বোধগম্য। কিন্তু বাঙালির প্রিয় মিষ্টি ছাড়াই ‘মিষ্টিমুখ’? এ কেমন কথা। উত্তরে দিলীপ ঘোষ হেসে বলেন, ”ছোটো রাজ্যে জিতেছি, তাই ছোটো জিনিস দিয়েই মিষ্টিমুখ করালাম। বড় রাজ্যে অর্থাৎ যদি পশ্চিমবঙ্গে জিতি তাহলে সবাইকে মালপোয়া খাওয়াবো।” বিধানসভা ভবন থেকে বেরিয়ে বিজেপির সদর দফতরেও এক সাংবাদিক বৈঠক করেন দিলীপ। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করে ফের একই সুর শোনা যায় তাঁর গলায়।

উল্লেখ্য, ত্রিপুরা জয়ের পর বিজেপির বঙ্গ জয়ের স্বপ্ন যে পূরণ হবে না, এমন হুঙ্কার গতকালই দিয়েছিলেন ডেরেক। ছড়া কেটে তিনি বলেন, ”২০১৯ সামলা, পড়ে ভাববি বাংলা।” ডেরেকের সেই কটাক্ষর জবাব দিয়ে আজ দিলীপের পাল্টা, “এবার বাংলা, পারলে সামলা।”

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here