kolkata bengali news

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নাম না করে মমতা বন্দোপাধ্যায়কে এবার ‘রাক্ষসী’ বলে আক্রমণ করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। পশ্চিমবঙ্গের বর্তমান রাজনৈতিক অবস্থা প্রসঙ্গে ব্যাখ্যা করতে গিয়ে এদিন তিনি বলেন, ‘রাজ্যে রাক্ষসী শাসন চলছে।’ শুক্রবার বিকেলে হাইকোর্ট পাড়ায় চা-চক্রে এসে একথা বলেন দিলীপ ঘোষ।

এদিন চা চক্রে উপস্থিত হয়ে, সব্যসাচী দত্তর ওপর হামলা প্রসঙ্গে নিন্দা করেন দিলীপ ঘোষ। এ বিষয়ে পশ্চিমবঙ্গের অবস্থা ইরাক-সিরিয়া থেকেও খারাপ বলে মন্তব্য করেন তিনি। দিলীপ ঘোষ বলেন, ‘বেহালাতে আমাদের কর্মীদের আটকানো হয়েছে। এখানে কোনও আইন আছে? ইরাক-সিরিয়া চেয়েও ভয়ঙ্কর অবস্থা। আজ প্রচারে গিয়েছিলেন সব্যসাচী দত্ত। টিএমসি লোকেরা তাকে আটকে রাখেন। এটা কিসের গণতন্ত্র? এত ভয় পেয়ে গিয়েছেন আপনারা? বাংলায় কেউ যদি মনে করে ওয়াকওভার পেয়ে গিয়েছে তাহলে ভুল ভাবছেন।’

এরপরই এদিন রাজ্যের পরিস্থিতি প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে তৃণমূল নেত্রীকে আক্রমণ করেন দিলীপ ঘোষ। নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘রাক্ষসী’ বলে কটাক্ষ করেন রাজ্য বিজেপি সভাপতি। তিনি বলেন, ‘রাজ্যে রাক্ষসী শাসন চলছে। মানবতার লেশমাত্র নেই। বিজেপি প্রতিজ্ঞা করেছে এই শাসন উপড়ে ফেলবে।’

এদিকে এদিন সকালে হাওড়ায় বিজেপির ‘চায়ে পে চর্চা’ অনুষ্ঠানকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তেজনা তুঙ্গে ওঠে। বিজেপি রাজ্য সভাপতি জনসংযোগ করতে এসে দেখেন এলাকায় চায়ের দোকান বন্ধ। বন্ধ বাজার। এলাকা জুড়ে লাগানো রয়েছে তৃণমূলের পতাকা। এই ঘটনায় রাজ্যের শাসকদলকেই কাঠগড়ায় দাঁড় তোলেন রাজ্য বিজেপি সভাপতি।

দিলীপ ঘোষ বলেন, ‘তৃণমূল আমাদের যে কত ভয় পায় তার প্রমাণ আজকের ঘটনা। এখানে ‘চায়ে পে চর্চা’ অনুষ্ঠান হবে জেনে আগে থেকেই চায়ের দোকান বন্ধ করে দেওয়া হয়েছে। মানুষকে এরা কষ্ট দিচ্ছে। আমি এসেছি মানুষের সঙ্গে দেখা করতে এবং তাদের সঙ্গে চা খেতে। কিন্তু তাই বলে এলাকায় কোনও চায়ের দোকান খুলবে না? এটা কী ধরনের রাজনীতি? এত ভয় কেন? যারা মানুষকে ভয় করে তাদের রাজনীতি করাই উচিত নয়।’ যদিও বিজেপি আগামী দিনে সমস্ত কিছুর জন্য প্রস্তুত আছে বলেই এদিন দাবি করেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here