মোদীজীর জন্যই এবার মানুষ নির্ভয়ে কাশ্মীর যেতে পারবেন, জানালেন দিলীপ

0
168

নিজস্ব প্রতিবেদক, তমলুক: কাশ্মীর থেকে বিলোপ করা হয়েছে ৩৭০ ধারা৷ মোদী সরকারের এই সিদ্ধান্তে একদিকে যেমন ভয়ঙ্কর পরিস্থিতি সৃষ্টি হওয়ার আশঙ্কায় বিরোধীরা বারে বারে কাঠগড়ায় তুলেছে বিজেপি সরকারকে, তেমনই ‘নমো’র এই সিদ্ধান্তে বেজায় খুশি তার নিজের দল৷ তারা সাধুবাদ জানিয়েছেন মোদীজীকে৷ এবার প্রধানমন্ত্রীর প্রশংসা বাণী শোনা গেল রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের কণ্ঠে৷ তিনি বলেন, মোদীজীর জন্য কাশ্মীর এখন শান্ত। বাংলার মানুষ এখন নির্ভয়ে কাশ্মীর বেড়াতে যেতে পারেন। এই নয় রাজ্যের মানুষকে কাশ্মীরে জমি কেনার পরামর্শও দেন দিলীপ ঘোষ৷

রবিবার তমলুকে দলীয় মিটিংয়ে যোগ দেন দিলীপ ঘোষ৷ সেখানে তিনি বলেন, কাশ্মীরের মানুষও শান্তি চান, যারা কাশ্মীর নিয়ে ব্যবসা করতে চাইছিল তাদেরই কেবল অসুবিধা হচ্ছে। এক্ষেত্রে তিনি সরাসরি বিরোধীদের দিকে কটাক্ষ ছুড়ে দেন৷ রাজ্যবাসীকে এবার পুজোতে দার্জিলিংয়ে ভীড় না করে কাশ্মীর বেড়িয়ে আসারও পরামর্শ দেন সাংসদ। পাশাপাশি তিনি জানান, যতই অত্যাচার হোক বিজেপি কর্মীরা সক্রিয় থাকবে৷ নন্দীগ্রাম থেকে রাজ্যের আবার পরিবর্তন হবে বলে আশাও প্রকাশ করেন তিনি।

বিজেপির তমলুক জেলা সংগঠনের সদস্যপদ সংগ্রহের লক্ষ্য ছিল ৫ লক্ষ। এখনও পর্যন্ত প্রায় সাড়ে তিন লক্ষ সদস্য পদ সংগ্রহ হয়েছে। সংগঠনকে আরও সক্রিয় করে তোলার জন্য রাজ্য সভাপতি দিলীপ ঘোষ রবিবার তমলুকে বৈঠক করেন। বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু সহ তমলুক জেলা সংগঠনের বিজেপির নেতৃত্ব স্থানীয়রা।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here