ডেস্ক: আর কোনও রাকঢাক রাখলেন না বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এবার সরাসরি সংবাদ মাধ্যমের সামনে জানিয়ে দিলেন, রাম নিয়েই রাজনীতি করবেন তারা। একই সঙ্গে তাঁর চ্যালেঞ্জ, ক্ষমতা থাকলে কেউ আটকে দেখাক।

রামনবমী উপলক্ষ্যে সকাল থেকেই রনংদেহী মেজাজে ধরা দিলেন বিজেপির রাজ্য সভাপতি। রামের জন্মদিন উদযাপন করতে নিজের বিধানসভা কেন্দ্র খড়গপুরেই রয়েছেন দিলীপবাবু। প্রশাসন অস্ত্র মিছিলে যতই নিষেধাজ্ঞা আরোপ করুক সেসব নিয়ে মাথা ব্যাথা নেই তাঁর। সকাল থেকেই হাতেই চকচকে তলোয়ার তুলে নিয়েছেন তিনি। কেউ বাধা দিতে আসলে লঙ্কাকাণ্ড বাঁধানোর হুমকিও দিয়ে রেখেছেন আগের থেকে। রাম নিয়েও যে বিজেপি রাজনীতি করছে তা অবশেষে নিজেই স্বীকার করে পাল্টা হুমকি দিয়ে দিলীপ বলেন, রাম নিয়ে আমরা রাজনীতি করবো। পারলে কেউ আটকে দেখাক। সাম্প্রদায়িক সম্প্রীতির কথা শুধু রামনবমীর সময়ই মনে পড়ে?

অন্যদিকে, অবাঙালি অধ্যুষিত রেলশহর খড়গপুরে বিরাট আয়োজনের সঙ্গে মহাসমারোহে পালিত হচ্ছে রামনবমী। শহরের রাস্তা অলিগলি মেতে উঠেছে রাম পুজোয়। এদিন দুপুর ১২টায় রামের পুজোও করেন দিলীপ ঘোষ। খড়্গপুরের প্রায় ৭০টি রামের আখড়া থেকেই এদিন মিছিল বের হচ্ছে ও রামনবমী পালন করা হচ্ছে। এই আখড়াগুলি থেকে সবমিলিয়ে প্রায় সাড়ে তিন লক্ষ লোকের মিছিল বেরোবে বলে দাবি করেছেন দিলীপ ঘোষ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here