ডেস্ক: মুকুল রায় বিজেপি যোগ দেওয়ার পর থেকেই জল্পনাটা শুরু হয়েছিল। তারপর তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন এবং অস্ত্রোপচার হয়। সব মিলিয়ে আদৌ কতদিন সভাপতি পদে বহাল থাকবেন তা নিয়ে প্রশ্ন ওঠা শুরু হয়ে গিয়েছিল। তিনি, দিলীপ ঘোষ। বঙ্গ বিজেপির সভাপতি।

সভাপতি পদ থেকে তাঁর অপসারণের দাবি আরও প্রবলভাবে উঠেছিল পঞ্চায়েত নির্বাচনের দায়িত্ব মুকুল রায়ের কাঁধে এসে পড়ার পর। দিলীপ ঘোষের সভাপতি পদের অবস্থায় নিয়ে অবশ্য যখনই প্রশ্ন উঠেছে তখনই স্টেপ আউট করে তার জবাব দিয়েছেন তিনি। কিন্তু এবার সেই সকল বিতর্ক এবং জল্পনায় জল ঢেলে দিলেন খোদ কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়। দিলীপ ঘোষের পাশে দাঁড়িয়ে তিনি সাফ জানিয়ে দিলেন, আগামী পঞ্চায়েত নির্বাচন তো দূর অন্ত। অন্তত রাজ্যে ২০২১ বিধানসভা নির্বাচন পর্যন্ত রাজ্যে বিজেপির কাণ্ডারি তিনিই থাকবেন। আপাতত তাঁকে নিয়ে এটাই পরিকল্পনা গেরুয়া শিবিরের।

রবিবার পুরুলিয়ার এক জনসভা থেকে কৈলাশ বিজয়বর্গীয় সাফ জানান দেন, রাজ্যে পঞ্চায়েত ভোটে বিজেপির অধিনায়ক থাকবেন দিলীপই। এমনকি আগামী লোকসভা ও বিধানসভা নির্বাচনেও তিনিও থাকবেন দলের সভাপতি পদে। প্রসঙ্গত, বিজেপি সভাপতি হিসাবে চলতি ২০১৯ ডিসেম্বর মাস পর্যন্ত মেয়াদ রয়েছে দিলীপের। মেয়াদের আগে তাঁকে অপসারণের জল্পনা যে জল্পনা তৈরি হয়েছিল তা যে ভিত্তিহীন, সেকথাও এদিন সাফ হয়ে গেল কৈলাশের মন্তব্যে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here