kolkata news
Highlights

  • বিজেপি’র রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষের ছবি বিকৃত করে আপলোড
  • প্রতিবাদে শেওড়াফুলি থানার সামনে বিক্ষোভ দেখালেন বিজেপি কর্মীরা
  • দোষী ব‍্যক্তিকে গ্ৰেফতারের দাবিতে একটি অভিযোগপত্র ও জমা দেন বিজেপি নেতারা

নিজস্ব প্রতিনিধি, হুগলি: বিজেপি’র রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষের ছবি বিকৃত করে তৃণমূল কর্মী সোশ‍্যাল মিডিয়ায় আপলোড করার প্রতিবাদে শেওড়াফুলি থানার সামনে বিক্ষোভ দেখালেন বিজেপি কর্মীরা। সেই সঙ্গে দোষী ব‍্যক্তিকে গ্ৰেফতারের দাবিতে একটি অভিযোগপত্র ও জমা দেন বিজেপি নেতারা।

বিজেপি’র শেওড়াফুলি মণ্ডলের সভাপতি স্নেহাংশু মহান্ত দাবি করেন, কোনও মহিলার ছবি নিয়ে তার সঙ্গে আমাদের দলের সভাপতির ছবি অর্ধনগ্ন ভাবে কম্পোজ করে সোশ‍্যাল মিডিয়ায় আপলোড করেছেন তৃণমূল কর্মীরা। শেওড়াফুলি এলাকার ২০ নং ওয়ার্ডের একজন সক্রিয় তৃণমূল কর্মী গৌতম গায়েন এই কাজ করে সোশ‍্যাল মিডিয়ায় আপলোড করেছে। আমরা এই ঘটনার উপযুক্ত বিচার চাই। এবং এতে শুধু আমাদের নেতারা নয়, নারী সমাজের ও অপমান করা হয়েছে। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি করে বিজেপি নেতার শেওড়ফুলি এলাকায় শ্রীরামপুর-বৈদ্যবাটি রোড অবরোধ করেন। পরে পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

অন‍্যদিকে, তৃণমূল তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে। তৃণমূল জেলা সভাপতি দিলীপ যাদবের বক্ত‍ব্য, ওরা যার বিরুদ্ধে অভিযোগ আনছে, সে আমাদের দলের কেউ নয়। তবে বিষয়টা খতিয়ে দেখা হবে। যদি কোনও সম্পর্ক ও থাকে তা হলে আইন আইনের পথে চলব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here