নিজস্ব প্রতিবেদক: ভারতীয় বিমানবাহিনীর পাকিস্তানে ঢুকে এয়ার স্ট্রাইকে ঠিক কত জন জঙ্গি মারা গেছে তার প্রমাণ সহ সঠিক তথ্য দেশবাসীর জানা উচিত বলে মন্তব্য করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বায়ুসেনার এই অভিযানের সত্যতা নিয়েও প্রশ্ন তুলেছিলেন তিনি। রবিবার সল্টলেকে এক সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রীকে এই প্রসঙ্গে কটাক্ষ করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন দিলীপ ঘোষ বলেন ভারতের স্ট্রাইকে মৃত জঙ্গির সঠিক সংখ্যা জানতে, জইশ জঙ্গি প্রধান মাসুদের ভাইকেই বরং চিঠি লিখুন মুখ্যমন্ত্রী। তবেই সঠিক সংখ্যাটা আপনি জানতে পারবেন।

পাশাপাশি এই স্ট্রাইকের নেপথ্যে মোদী সরকারের কৃতিত্ব দাবি করেছেন দিলীপ ঘোষ। এই প্রসঙ্গে তাঁর দাবি আগের সরকারের আমলেও বহু জওয়ান শহীদ হয়েছেন। সে বারও বদলা নেওয়ার জন্য প্রস্তুত ছিল সেনা। শুধু প্রস্তুত ছিল না তত্কালীন ইউপিএ সরকার। তাই সরকারের নির্দেশের অভাবেই বদলা নিতে পারেনি সেনাবাহিনী। এ দিন বিজেপির রাজ্য সভাপতি তত্কালীন এনডিএ সরকারকে একহাত নিয়ে বলেন, দেশের জনগণ মোদী সরকারের কাছে পুলওয়ামা হামলার বদলা চেয়েছে। আগে সরকারের কাছে দেশবাসী এমন প্রত্যাশা করেনি, কারণ তারা জানে এঁড়ে গরু দুধ দেয় না।

পাশাপাশি রবিবার রাজ্য জুড়ে বিজেপির বাইক র‍্যালি ঘিরে ধুন্ধুমারের জেরে রাজ্য পুলিশের ভূমিকার কঠোর সমালোচনা করেন বিজেপি রাজ্য সভাপতি। দিলীপ ঘোষ বলেন, আগে থেকে বাইক র‍্যালিত অনুমতি চাওয়া হয়েছিল, তাও এদিন বাধা দিয়েছে পুলিশ। রাজ্যে গণতন্ত্র বিপন্ন, বিজেপির সমস্ত কর্মসূচিতে ইচ্ছাকৃতভাবে বাধা দিচ্ছে পুলিশ। এর ফল ভাল হবে না বলেও হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি রাজ্য সহ সভাপতি দিলীপ ঘোষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here