‘আমি বেঁচে আছি, দিব্বি ভালো আছি’, ভুয়ো মৃত্যুর খবরে প্রতিক্রিয়া ডিম্পেলের

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ফের ভুয়ো খবরে ভাইরাল নেট দুনিয়া। এবার বলি তারকা ডিম্পেল কাপাডিয়ার মৃত্যুর খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। ঘটনার সূত্রপাত, গতকাল রাতে মুম্বইয়ের এক হাসপাতালের বাইরে দেখা যায় অভিনেত্রী-লেখিকা টুইঙ্কাল খান্নাকে। তারপরেই সোশ্যাল মিডিয়াতে গুজব রটে যায় ডিম্পেল কাপাডিয়া হয়ত অসুস্থ ও হাসপাতালে ভর্তি রয়েছেন। কিন্তু এই ভুয়ো খবর পেয়েই চমকে যান খোদ অভিনেত্রী,

তিনি জানান, ”এখনও আমি বেঁচে আছি, রীতিমতো সুস্থ আছি। আমার মা হাসপাতালে ভর্তি হয়েছেন। সেই ব্যাপারে আমি কথা বলতে চা না। তবে আমার মা সুস্থ আছেন, আগের থেকে ভালো আছেন। তাই আপনাদের বলব ভুল খবরে কান না দিয়ে আমার মায়ের জন্য ভগবানের কাছে প্রার্থনা করুন।” তিনি আরও জানান, ”আমি এইসব খবরে পাত্তাও দিই না। আমার অনেক কিছু করার থাকে সারাদিনে। একজন আলাদা মনের মানুষ আমি।”

কাজের কথা বলতে গেলে ডিম্পেল ব্যস্ত তাঁর হলিউডে ডেবিউ নিয়ে। পরিচালক ক্রিস্টোফার নোলানের অ্যাকশন-ড্রামা সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। এই সিনেমাতে ডিম্পেল ছাড়াও অভিনয় করতে দেখা যাবে এলিজাবেথ দেবিকি, রবার্ট প্যাটিনসন, জন ওয়াশিংটন ডেভিড, অ্যারন টেলর ছাড়াও আরও অনেকে। রাজ কাপুরের বিপরীতে ‘শোবিজ’ সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করেন ডিম্পেল কাপাডিয়া। তাঁর অভিনীত জনপ্রিয় সিনেমা ছিল ‘ববি’ মুক্তি পায় ১৯৭৩ সালে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here