FotoJet-8

ডেস্ক: ভোট বড় বালাই। ভোট আসলেই যেন মানুষ রূপে ধরা দেন প্রার্থীরা। ভোটের পর কী হয় তা অবশ্য তর্ক সাপেক্ষ। কিন্তু ভোটের মুখে সোমবার এক আলাদাই রূপে ধরা দিলেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী তথা দু’বারের সাংসদ দীনেশ ত্রিবেদী। নৈহাটির বিজয়নগর এলাকায় তাঁকে হঠাৎ দেখা গেল কীর্তনে সামিল হতে। তাও কেবল হরিনাম গেয়ে নয়। বসে রীতিমতো পেশাদারের মতো খোল বাজালেন তিনি! এবং সেই ছবি ও ভিডিও ছড়িয়েও পড়ল সোশ্যাল মাধ্যমে।

ভোটে দাঁড়ালে অবশ্য অনেক কিছুই করতে হয়। আসলে মানুষের আকর্ষনের কেন্দ্রে থাকতে হবে তো । তাই অগত্যা প্রচারে অভিনব কিছু করে দেখানোর তাগিদ। এদিন সন্ধেবেলা সেই তাগিদ থেকেই নিজে খোল হাতে তুলে নিয়ে তা বাজাতে শুরু করেন দীনেশ ত্রিবেদী। কপালে তিলক কেটে গলায় রজনীগন্ধার মালা নিয়ে সে কী খোলটাই না বাজালেন দীনেশ। এই কাজে অবশ্য এলাকাবাসীর মন ভালোভাবেই জয় করতে সক্ষম হয়েছেন তিনি।

তবে ভোটের বাজারে এই প্রথম নয়। দিনকয়েক আগেই বারাসত লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদারকেও কীর্তনে মেতে উঠতে দেখা গিয়েছিল। দিনয়েক আগেই আবার এই দীনেশ ত্রিবেদীকেই দেখা গিয়েছিল হরিনাম সংকীর্তনের অনুষ্ঠানে যোগ দিয়ে সুরে সুর মিলিয়ে কীর্তন গাইতে। কিন্তু কীর্তন গেয়ে আর খোল বাজিয়ে কি ভোট যুদ্ধে জয়ী হওয়া যায়। সে উত্তর অবশ্য ২৩মে’র আগে পাওয়ার সম্ভাবনা নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here