মোদীর নেতৃত্বে দেশে থেকে ‘নোংরা রাজনীতি’ মুছে গেছে: কেন্দ্রীয় মন্ত্রী

0
26

ডেস্ক: আর কিছু মাস বাদেই লোকসভা নির্বাচন। রাজনৈতিক যুদ্ধের প্রাক্কালে এক দল অপর দলকে বাক্যবাণে বিঁধতে সর্বদা প্রস্তুত। এর পাশাপাশি নিজেদের ‘ঢাক পেটাতে’ও সময় নষ্ট করছেন না কোনও দলের নেতা-মন্ত্রীরাও। আর বিষয়েও যেন অন্য দলকে টেক্কা দিচ্ছে ভারতীয় জনতা পার্টি। সাধারণ মানুষের সামনে নিজেদের কার্যকলাপ ব্যাখ্যা করতে কোনও সময় নষ্ট করেন নি বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী মহেশ শর্মা। দলের প্রশংসায় একেবারে পঞ্চমুখ তিনি।

নয়ডায় এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে পরিবেশ, অরণ্য ও আবহাওয়া দফতরের প্রতিমন্ত্রী মহেশ শর্মা বলেন, ২০১৪ সালের আগে ভারতীয় রাজনীতি ‘নোংরা খেলা’ হিসেবে পরিচিত ছিল। কিন্তু ভারতীয় জনতা পার্টি ২০১৪ সালে ক্ষমতায় আসার পরে; নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হওয়ার পরে পরিস্থিতি সম্পূর্ণ বদলেছে। এখন ভারতীয় রাজনীতি অনেক পরিণত হয়েছে। ভারতীয়য় রাজনীতির সংজ্ঞা বদলেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করে তিনি বলেন, তাঁর নির্দেশে ৪ বছর ধরে কাজ করতে পেরে তিনি গর্বিত একইসঙ্গে ভাগ্যবান।

এই প্রসঙ্গে তিনি আরও বলেন, এতদিন রাজনীতি এবং নেতৃত্ব দুটি শব্দকে ভুলভাবে ব্যাখ্যা করা হত। নেতৃত্ব মানেই রাজনীতি নয়। এত বছরে দুটি শব্দকে একসঙ্গে করেই এই ‘নোংরা রাজনীতি’ করা হত। তবে এখন তার কোনও প্রশ্ন নেই। প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদী আসার পর ভারতীয় রাজনীতির আমূল পরিবর্তন ঘটেছে। ভারত এক প্রকৃত নেতা পেয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here