মহানগর ওয়েবডেস্ক: বলিউডে সিনেমার সংখ্যা কম হতে পারে কিন্তু তাঁর বিকিনির ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। কথা হচ্ছে দিশা পাটানিকে নিয়ে। সদ্য অভিনয় করেছেন সলমান খান অভিনীত ও প্রযোজিত ‘ভারত’ সিনেমাতে। আলি আব্বাস জাফরের এই সিনেমাতে একজন সার্কাসের টারপেজের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। এই চরিত্রের জন্য বেশকিছু স্টান্ট করতে হয়েছিল তাঁকে।

সেই বিষয়ে দিশা জানিয়েছেন, ”সবচেয়ে কঠিন বিষয় যেটা আমি করেছি এই সিনেমাতে, বিভিন্ন স্টান্ট করতে গিয়ে আমার হাঁটুতে চোট লাগে। কারণ ফ্লিপ করা কিংবা লাফানো বিভিন্ন স্টান্ট করতে হয়েছিল আমাকে। যার জন্য চোট হয়েছিল আমার। এখনও আমার হাঁটুর অবস্থা ভালো নয়।” কিন্তু দর্শকের কাছে এই সিনেমা খুব ভালো লেগেছে তাই সামান্য ব্যাথা আমি সহ্য করে নেব। যদিও দিশা জানিয়েছেন এই ব্যাথার জন্য তিনি থেমে থাকেননি। অভিনেত্রী বলেছেন, ”এখনও আগের মতোই ওয়ার্কআউট করি, ট্রেনিং নিই। কারণ একবার কেউ চোট পেলে মনে একটা ভয় ঢুকে যায়। কিন্তু সেটার থেকে বেরোতে না পারলে সারাজীবন একজায়গাতেই আটকে থাকতে হবে। আমার উচ্চতা খুব ভয় লাগে। কিন্তু জিমের মাধ্যমে সেই ভয় কাটানোর চেষ্টা করি।”

 

সলমানের সঙ্গে কাজের প্রসঙ্গে দিশা জানিয়েছেন, ”খুবই ভালো ও বড় অভিজ্ঞতা। মারাত্মক পরিশ্রমী উনি, সৎ, খোলামেলা, সরল মনের মানুষ। এত বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তাও এত এনার্জি কীভাবে তাঁর শরীরে রয়েছে সেটাই দেখার ও শেখার বিষয়।” কিন্তু বলিউড কাজের সঙ্গে খুবই কম দিশার। এই বিষয়ে তিনি জানিয়েছেন, ”আমি সেই ধরনের মানুষ নয় যে হাজার হাজার সিনেমাতে অভিনয় করব। খুবই ধীরে সুস্থে কাজ করতে পছন্দ করি আমি। আমার মতে একটা বিষয়ে কাজ করলে ফোকাসটা তাঁর উপরই বেশি থাকে। ১০০ শতাংশ দেওয়াও যায়।” তাঁর আগামী সিনেমা মোহিত সুরির সঙ্গে, বিপরীতে রয়েছেন অনিল কাপুর, আদিত্য রায় কাপুর। এছাড়াও রোম-কম সিনেমাতে কার্তিকের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে দিশাকে। এই বিষয়ে তিনি জানিয়েছেন, ”যখন সিনেমার চিত্রনাট্য আমার কাছে আসে, তখন আমি ভাবি কাজটা করব না করব না। চরিত্রের ক্ষেত্রেও এই একই ভাবনা থাকে আমার।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here