dsfv

মহানগর ওয়েবডেস্ক: ২০১৬ সালে ‘এম.এস.ধোনি’ সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করেন দিশা পাটানি। এই সিনেমাতে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল সুশান্ত সিং রাজপুতকে। তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি দিশাকে। তাঁর লাস্যময়ী আবেদন ও মহময়ী রূপ বলিউডে এক আলাদা সেনসেশন সৃষ্টি করে। তারপর টাইগার শ্রফের বিপরীতে ‘বাঘি-২’ কিংবা বিভিন্ন মিউজিক ভিডিওতে অভিনয় করতে দেখা যায় তাঁকে।

এদিকে প্রেমের সম্পর্কেও দিশাকে নিয়ে নানা জল্পনা থাকলেও তাঁর সঙ্গে টাইগারের সম্পর্ক যে পাকাপাকিভাবে রয়েছে সেটা আর বলতে লাগে না। যদিও তাঁরা দু’জনেই নিজেদের ভালো বন্ধুর খেতাবটাই দিয়ে বেড়ান এখনও। কিন্তু বলিউডে এটা সকলের এতদিন অজানা ছিল যে টাইগার নয় দিশার প্রথম বয়ফ্রেন্ড ছিলেন অন্য কেউ। তাঁর নাম পার্থ সামথান। কিন্তু পার্থের সঙ্গে ইতিমধ্যেই সম্পর্ক করে ফেলেছিলেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী বিকাশ গুপ্তা। কার্যত তাঁদের দু’জনের সম্পর্কের কথা জানতে পেরেই দিশা পার্থের সঙ্গে নিজের সম্পর্ক ভেঙে দেন। যদিও তাঁরা দু’জনে সেই সম্পর্ক অস্বীকার করলেও একতা কাপুর সাংবাদিকদের মুখোমুখি হয়ে সেই কথা বহু আগেই জানিয়ে দেন।

xv

তিনি জানান, ”পার্থ ও বিকাশের সম্পর্ক দীর্ঘদিনের। কিন্তু পার্থ বিকাশকে অযথা খারাপ ছোঁয়ার জন্য বিকাশ তাঁর সঙ্গে সম্পর্কে ভেঙে দেন। তাঁরা মাঝে মাঝেই ব্যাঙ্ককে ছুটি কাটাতেও যেতেন।” তারপরেই দিশার সঙ্গে একটি মিউজিক ভিডিও শ্যুট করতে গিয়ে প্রেম নিবেদন করে বসেন টাইগার। যদিও তাঁদের সম্পর্ক এখন বন্ধুত্ব পর্যায়ে আছে সেটা তাঁরা জানিয়ে দিয়েছেন। দিশার আগামী সিনেমা সলমান খানের বিপরীতে, তাঁর প্রযোজনায়। আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘ভারত’ মুক্তি পাবে আগামী ৫ জুন। বলিউডে দিশার এটি সবচেয়ে বড় ব্রেক বলে মনে করছেন অনেকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here