Home Featured চাকরি থেকে বরখাস্ত, আক্রোশে মহিলা চিকিৎসককে সিঁদুর পরালেন কমপাউন্ডার

চাকরি থেকে বরখাস্ত, আক্রোশে মহিলা চিকিৎসককে সিঁদুর পরালেন কমপাউন্ডার

0
চাকরি থেকে বরখাস্ত, আক্রোশে মহিলা চিকিৎসককে সিঁদুর পরালেন কমপাউন্ডার
Parul

মহানগর ডেস্ক:    কাজ থেকে তাঁকে  বরখাস্ত করেছিলেন মহিলা চিকিৎসক। রাগে আক্রোশে, সেই মহিলা চিকিৎসককে সিঁদুর পরালেন কমপাউন্ডার। এখানেই আক্রোশ মেটেনি, এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন। ইতিমধ্যে কমপাউন্ডার সুমিত কুমারের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে।

বিহারের সমস্তিপুরের ঘটনা। জানা গিয়েছে, চিকিৎসক অনিমা রঞ্জনের কাছে কমপাউন্ডার হিসেবে কাজ করতেন সুমিত কুমার। কিছুদিন আগে সুমিত কুমারকে কাজ থেকে ওই মহিলা চিকিৎসক বরখাস্ত করেন। তারপরেই প্রতিশোধ নিতে চেম্বারে ঢুকে ওই মহিলা চিকিৎসককে জোর করে সিঁদুর পরিয়ে দেন সুমিত কুমার। বিহারের দলসিংসরাই থানায় সুমিত কুমারের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগে চিকিৎসক জানান, সেই সময় আমি চিৎকার করছিলাম। কিন্তু কেউ সাহায্যের জন্য আসেনি। চিকিৎসক অনিমা রঞ্জন পুরো ঘটনাটি ফেসবুকে জানিয়েছেন। চিকিৎসকের পরিবার আশঙ্কা করছেন অভিযুক্ত বড় কিছু করতে পারে। ভয়ঙ্কর কিছু করতে পারে। তাই অধিক নিরাপত্তার আর্জি জানিয়েছেন তাঁরা।  সমস্তিপুরের এসপি মানবজিৎ সিং দিলন জানিয়েছেন, চিকিৎসকের অভিযোগের ভিত্তিতে মামলা রজু করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে। পলাতক অভিযুক্তের সন্ধানে বিভিন্ন এলাকায় তল্লাশি শুরু হয়েচে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here