kolkata news
Highlights

  • অভিযান চালাতে গেলে বিডিও এবং বিএলআরও-কে নগ্ন করে মারার হুমকি দেওয়ায় এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ
  • মহম্মদ কায়েশ নামে ওই ব্যক্তি জলপাইগুড়ি জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক
  • ওই দুই আধিকারিক বানারহাট থানায় এসে অভিযোগ দায়ের করতেই মহম্মদ কায়েশ নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ


নিজস্ব প্রতিনিধি, জলপাইগুড়ি:
অভিযান চালাতে গেলে বিডিও এবং বিএলআরও-কে নগ্ন করে মারার হুমকি দেওয়ায় এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। মহম্মদ কায়েশ নামে ওই ব্যক্তি জলপাইগুড়ি জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক বলে জানা গিয়েছে। শুক্রবার বিকালে জলপাইগুড়ির ধূপগুড়ি ব্লকের চামুরচি পার্ক পার্শ্ববর্তী এলাকায় নদীতে অবৈধ ভাবে বালি-পাথর তোলার বিরুদ্ধে ধূপগুড়ি ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক শঙ্খদীপ দাস, ধূপগুড়ি ব্লক ভূমি সংস্কার দফতরের আধিকারিক প্রসেনজিৎ ভট্টাচার্য এলাকায় অভিযান চালাতে যান। অভিযানের পর স্থানীয় মহম্মদ কায়েশ নামে এক ব্যক্তি আচমকা বিডিও-র গাড়ির সামনে এসে বিডিও ও বিএলআরও-র সঙ্গে দুর্ব্যবহার করে এবং তাদের নগ্ন করে মারার হুমকি দেয় বলে অভিযোগ।

অভিযানে সঙ্গে থাকা পুলিশ ওই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে আসে। ওই দুই আধিকারিক বানারহাট থানায় এসে অভিযোগ দায়ের করতেই মহম্মদ কায়েশ নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। এদিন বিডিও শঙ্খদীপ দাস বলেন, মুখ্যমন্ত্রীর নির্দেশে এই ধরনের অবৈধ কাজের বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে হেনস্থার মুখে পড়তে হচ্ছে। বিষয়টি নিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে এবং পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে।

যদিও অভিযুক্ত ব্যক্তির দাদা বলেন, এই ধরনের অভিযোগ মিথ্যা। মহম্মদ কায়েশ জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক। অভিযানের পর ৬৫ হাজার টাকা জরিমানার কথা বলা হয়। সেই টাকা দেওয়া সম্ভব নয় বলে জানিয়েছিল। দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়েছিল। কিন্তু নগ্ন করে মারার হুমকি দেওয়ার অভিযোগ মিথ্যা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here