kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: সম্পর্কটা এখন যে সরু সুতোয় ঝুলছে, তা বেশ কয়েক মাস ধরে দেখা যাচ্ছিল। ফলে গুঞ্জন ছড়ায় ব্যবসায়ী নিখিল জৈন ও অভিনেতা-সাংসদ নুসরত জাহানের বিবাহ বিচ্ছেদ এবার সময়ের অপেক্ষা। দুই পক্ষ থেকেই মাঝে মাঝে এমন ইঙ্গিত দেওয়া হচ্ছিল। এবার সামনে এল তাদের সম্পর্কটা এখন ঠিক কোন পর্যায়ে। 

​বিবাহ বিচ্ছেদের নোটিশ নিয়ে এখনও প্রকাশ্যে কিছু বলেননি নিখিল। তবে তিনি বলেছেন, এবিষয়ে আমি এখন কিছু বলব না। যা বলার পরে বলব। অন্যদিকে, নুসরত জাহানের তরফ থেকেও এখনও কিছু জানানো হয়নি।

​এক সময় বেশ চর্চায় আসে টালিগঞ্জের প্রথম সারির অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের সঙ্গে শহরের অন্যতম বড় ব্যবসায়ী নিখিল জৈনের বিয়ে। বিরাট ধুমধাম করে তাঁদের বিয়ে হয়েছিল তুরস্কে। তারপর থেকে তাঁদের ‘হ্যাপি কাপল’ হিসেবে দেখা যাচ্ছিল। কিন্তু, কয়েক মাস আগে থেকে সেই ছবি বদলাতে থাকে। দেখা যায়, তাঁদের সম্পর্কে এখন ‘তিক্ততা’ এসে গিয়েছে। বেশ কয়েক মাস ধরে দু’জন আলাদা থাকছেন। 

​এই মুহূর্তে অভিনেত্রী-সংসদ নুসরত জাহানের সঙ্গে টালিগঞ্জের আর এক অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে। কয়েক মাস আগে তাঁদের দু’জনকে একসঙ্গে ঘুরতে দেখা যায় রাজস্থানে। ফলে তাঁদের মধ্যে বিশেষ কোনও সম্পর্ক তৈরি হয়েছে বলে মনে করা হয় কোনও কোনও মহল থেকে। যদিও এ বিষয়ে নুসরত বা যশ দাশগুপ্ত প্রকাশ্যে এখনও কিছু বলেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here