news bengali

মহানগর ওয়েবডেস্ক: করোনা আক্রান্ত হলেন বনি কাপুরের বাড়ির পরিচারক চরণ সাহু। গতকাল রাতেই এই খবরে চমকে গিয়েছে বলি পাড়া। ২৩ বছরের ওই পরিচারক বনি কাপুরের ফ্ল্যাটেই কাজ করেন। আর ওই ফ্ল্যাটেই বাবা বনির সঙ্গে থাকেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর ও তার বোন খুশি কাপুর।

মুম্বইয়ের আন্ধেরির লোখান্ডওয়ালা কমপ্লেক্সের গ্রিন অ্যাক্রস–এ বনি কাপুর দুই মেয়ে জাহ্নবী ও খুশির সঙ্গে থাকেন। আর ওই একই বাড়িতে তাদের সঙ্গে থাকেন পরিচারক চরণ। তার শরীরেই গতকাল মিলেছে কোভিড–১৯ ভাইরাস।
গত ১৬ মে অসুস্থ হয়ে পড়েন বনি কাপুরের পরিচারক। তারপরেই তাকে হাসপাতালে পাঠিয়ে করোনাভাইরাস টেস্ট করতে বলেন বনি কাপুর। আর সেই টেস্টেই গতকাল রিপোর্টে ওই পরিচারকের শরীরে করোনা ধরা পড়েছে। গতকালই তাই দেরি না করে বনি কাপুর মুম্বই পুরসভাকে ঘটনাটি জানালে ওই পরিচারককে হাসপাতালে নিয়ে যায় কর্তৃপক্ষ।

এই বিষয়ে গতকালই সংবাদ মাধ্যমে একটি বিবৃতি দিয়ে প্রযোজক বনি কাপুর জানান, ‘আমি এবং আমার দুই মেয়ে ও বাড়ির অন্য পরিচারকরা সম্পূর্ণ সুস্থ রয়েছি। আমাদের কারোরই শরীরে করোনার কোনও রকম উপসর্গ নেই আপাতত। পাশাপাশি লকডাউন শুরু হওয়ার পর থেকে আমি, জাহ্নবী কিংবা খুশি, আমরা কেউই বাড়ি থেকে বের হইনি। আমরা মহারাষ্ট্রের সরকার ও বিএমসির কাছে অত্যন্ত কৃতজ্ঞ, তাঁরা তৎপরতার সঙ্গে সব ব্যবস্থা নিয়েছেন। আমরা তাঁদের এবং চিকিৎসকদের সমস্ত নির্দেশ মেনে চলছি। আমরা নিশ্চিত চরণ দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here