kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: অসমে ভয়াবহ বন্যায় অক্ষয় কুমার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এবং কাজিরাঙ্গা ন্যাশনাল পার্কের জন্য ১ কোটি টাকা দান করেছেন। এমনকি তিনি সবাইকে এই ত্রাণ তহবিলে কিছু টাকা দান করার কথাও বলেন। একদিকে যেমন জলসঙ্কট, অন্যদিকে অসমে ভয়াবহ বন্যার কবলে মানুষ এবং পশু। তাদের নিরাপদ জায়গায় স্থানান্তরিত করার আহ্বান জানিয়েছেন অভিনেতা। তিনি বলেন, অসমে যে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছে তার জন্য আমাদের সকলকে একত্রিত হতে পারে। ঘরে বসের দুঃখ জানানো বন্ধ করুন। আর্থিক সাহায্যে এগিয়ে আসুন।

‘মিশন মঙ্গল’-এর ট্রেলার লঞ্চে তিনি অক্ষয় নিজের ক্ষোভ উগড়ে দিয়ে বলেন, হ্যাঁ, আমার কাছে প্রচুর টাকা আছে। তাই তো কোটি কোটি টাকা দান করছি। ট্যুইটারে দুঃখপ্রকাশ বন্ধ করুন। অসমের মানুষদের পাশে দাঁড়ান। মুখমন্ত্রীর ত্রাণ তহবিলে আপনার সাধ্যমত দান করুন। এরকম ঘটনা আমার, আপনার সঙ্গেও ঘটতে পারে। আমি প্রতিক্রিয়া দিতে পছন্দ করি না। শুধু ট্যুইটারে বসে জানাবো কী দুঃখ!! এসব বন্ধ করুন। আপনার যদি ২ টাকা দেওয়ার ক্ষমতা থাকে তাহলে তাই দিন। আর যদি ২৫ লাখ বা ২৫ কোটি টাকা দিতে চান তাও দান করতে পারেন। শুধু ট্যুইট করে কোনও লাভ হবে না। কাজ করুন।

অক্ষয় জানান, আমি খবরের কাগজে একটি ছবি দেখেছি যেখানে মা তার সন্তানকে জলের মধ্যে দিয়ে নিয়ে আসার চেষ্টা করছে। তিনি একেবারে ডুবে গেছেন কিন্তু সন্তানকে বাঁচানোর চেষ্টা করছেন। তাকে কাঁধে করে জল থেকে তুলে নিয়ে আসছেন। এই ঘটনা আমার সঙ্গেও ঘটতে পারে। আমার স্ত্রী, সন্তানদের সঙ্গেও হতে পারে। তখনও কী ট্যুইট করে যাবো। আমরা ভাগ্যবান যে এই ঘটনা আমাদের সঙ্গে ঘটেনি। শুধু এটাই বলতে চাই, ট্যুইটারে দুঃখপ্রকাশ না করে আর্থিক সাহায্যে এগিয়ে আসুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here