হলিউডে পারিশ্রমিকের জন্য ভিক্ষে চাইতে হয় না বলে জানালেন রাধিকা

0
53
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: হলিউড এবং বলিউডের মধ্যে যে বিশাল ফারাক রয়েছে তা বুঝিয়ে দিলেন অভিনেত্রী রাধিকা আপটে। বারবার নিজের পারিশ্রমিকের জন্য ভিক্ষে চাইতে হয় না বলে জানান অভিনেত্রী। হলিউডকে প্রায় অনেকটাই জেনে ফেলেছেন তিনি। আপতত নতুন প্রোজেক্টে ব্যস্ত আছেন রাধিকা। হলিউড ছবি ‘লিবার্টি: এ কল টু স্পাই’-এ দেখা যেতে চলেছে তাঁকে। রাধিকা জানান, হলিউডে কাজের পরিবেশ একেবারেই আলাদা। ভারত এবং বিদেশের মধ্যে অনেকটাই পার্থক্য রয়েছে। হলিউড এবং বলিউডের কাজও করার বিষয় নিয়ে অভিনেত্রীকে জিজ্ঞেস করা হলে তিনি জানান, ‘এখানে সবকিছুই সময় মতো হয়। খুব একটা অপেক্ষা করতে হয় না। আর টাকার জন্য ভিক্ষে চাইতে হয় না।’

এক সাক্ষাতকারে রাধিকা বলেছেন, ‘হলিউডে কাজের পরিবেশ একদমই আলাদা। পারিশ্রমিকের বিষয়ে চিন্তা করতে হয় না। তোমাকে বারে বারে তাঁদের কাছে হাত পাততে হবেও না, আর ভিক্ষে চাইতে হয় না। কাজ হওয়ার পরই টাকা দিয়ে দেওয়া হওয়। তাছাড়াও হলিউডের বিভিন্ন প্রোজেক্টে কাজ করতে দেখা গিয়েছে রাধিকা আপটেকে। বলিউডের পাশাপাশি হলিউড জগতেও নাম অর্জন করেছেন তিনি।

নতুন ছবির বিষয়ে রাধিকা জানিয়েছেন, তিনি এখানে গুপ্তচরের ভূমিকায় অভিনয় করবেন। ছবিতে তাঁর চরিত্রের নাম হবে নুর ইনায়াত খান ওরফে নোরা বাকের। তবে এখন অভিনেত্রী ছবির ওয়ার্কশপে ব্যস্ত রয়েছেন। পাশাপাশি তাঁকে হলিউড ছবি ‘দ্য ওয়েডিং গেস্ট’-এ দেখা গিয়েছে। ছবিটি ২০১৯-এর ১ মার্চ মুক্তি পেয়েছে। মুখ্য চরিত্রে ছিলেন দেব প্যাটেল, রাধিকা আপটে, জিম সার্ব। পরিচালনার দায়িত্বে ছিলেন মাইকেল উইনটারবটম।

 

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here