modi_vote

মহানগর ওয়েবডেস্ক: তিন দফা হয়ে যাওয়ার পর লোকসভা নির্বাচনের উত্তাপ আরও বাড়ছে গোটা দেশে। জনসংযোগ বাড়াতে এক ইঞ্চি জমি ছাড়ছে না কোনও রাজনৈতিক দল। জেলায় জেলায় ভোট প্রচার, মিছিল, মিটিং, বাদ নেই কোনও কিছুরই। এরই মাঝে বেশ চিন্তায় পড়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কেউ কেউ রটিয়ে বেড়াচ্ছে যে, লোকসভা নির্বাচনে ইতিমধ্যেই জিতে গেছেন প্রধানমন্ত্রী! আর এই নিয়েই চিন্তার শেষ নেই মোদীর।

বারাণসীতে মনোনয়ন জমা দেওয়ার পর মোদী উদ্বেগ প্রকাশ করে বলেন,

কেউ কেউ রটিয়ে দিয়েছেন যে ইতিমধ্যেই নরেন্দ্র মোদী নির্বাচনে জিতে গেছেন, তাই আর ভোট দেওয়ার কোনও প্রয়োজন নেই। এই প্রেক্ষিতে মোদী মানুষকে বার্তা দেন, এই ধরনের ট্র্যাপে পড়বেন না। এদের কথা শুনলে আপনাদের ক্ষতি হবে। এইভাবে বিভ্রান্তি ছড়িয়ে মানুষের ভোটাধিকার কেড়ে নেওয়ার চেষ্টা হচ্ছে বলে দাবি করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

তিনি বার্তা দেন, ভোট দেওয়া সকলের অধিকার, এই অধিকার কাড়তে দেবেন না।

উল্লেখ্য, মনোনয়ন জমা দেওয়ার পর আয়কর হানা নিয়েও মন্তব্য করেন তিনি। সকলকে চমকে দিয়ে বলেন, ‘আমি যদি কোনও ভুল করে থাকি, তাহলে আমার বাড়িতেও আয়কর হানা হওয়া উচিৎ।’ মোদীর কথায়, কংগ্রেস নেতারা খালি প্রশ্ন তোলেন যে তাদের বাড়িতেই কেন আয়কর হামলা হয়? এই প্রেক্ষিতে মনে রাখতে হবে, নিয়ম সকলের জন্য এক। যদি প্রধানমন্ত্রীও কোনও ভুল করে থাকে তবে, তাঁর বাড়িতেও হানা হওয়া উচিৎ বলে মনে করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here