Home মহানগর 24x7 Exclusive গোমাংস ভক্ষকদের ডিএনএ বাকি ভারতীয়দের থেকে আলাদা: সাধ্বী প্রাচী

গোমাংস ভক্ষকদের ডিএনএ বাকি ভারতীয়দের থেকে আলাদা: সাধ্বী প্রাচী

0
গোমাংস ভক্ষকদের ডিএনএ বাকি ভারতীয়দের থেকে আলাদা: সাধ্বী প্রাচী
Parul

মহানগর ডেস্ক: “সমস্ত ভারতীয় দের ডিএনএ-ই এক। কেবল যারা গোমাংস খায় তাদের ডিএনএ আলাদা।” আরএসএস প্রধান মোহন ভাগবতের সকল ভারতবাসীই হিন্দু মন্তব্যের বিরোধিতায় মন্তব্য করলেন বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী। তিনি আরো বলেন একজন গো মাংস ভক্ষণকারী কখনোই হিন্দু হিসেবে পরিগণিত হতে পারে না।

তাঁর বক্তব্য, ‘হতে পারে সকল ভারতীয়দের ডিএনএ এক। কিন্তু একজন গো মাংস ভক্ষণকারীর ডিএনএ আপনি কখনোই আমাদের মধ্যে খুঁজে পাবেন না।”

প্রসঙ্গত গত ৪ জুলাই গাজিয়াবাদের একটি সভায় মোহন ভাগবত বলেন, “সকল ভারতবাসীই একই ডিএনএ বহন করছে। গণতন্ত্রে কখনোই হিন্দু মুসলিম বিভেদ হতে পারেনা।” এমনকি মুসলিম সংখ্যালঘুদের ওপর হওয়া অত্যাচারের বিরুদ্ধেও সমালোচনা করেন আরএসএস প্রধান।

এদিন মূলত এই বক্তব্যের বিরোধিতা করতে গিয়েই উক্ত মন্তব্য করেন সাধ্বী প্রাচী। পাশাপাশি তিনি শীঘ্রই সংসদে জনসংখ্যা নিয়ন্ত্রণ সংক্রান্ত আইন আনার প্রয়োজনীয়তা নিয়ে বক্তব্য রাখেন। বিশেষ সম্প্রদায়ের প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, “আপনার যত গুলোই স্ত্রী থাকুক না কেন। দুই এর বেশি সন্তান যাতে না থাকে সেই ব্যবস্থা সরকারের করতে হবে”। সাধ্বী ‘লাভ জিহাদের’ বিরুদ্ধেও সতর্ক থাকার বার্তা দেন। এর আগেও বহুবার বিতর্কিত ও সাম্প্রদায়িক বক্তব্যের জন্য শিরোনামে এসেছেন সাধ্বী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here