bengali news

মহানগর ওয়েবডেস্ক: ‘এই মৃত্যু উপত্যকা আমার দেশ না, এই বিস্তীর্ণ শ্মশান আমার দেশ না’। প্রকাশ্যে এসেছে অনির্বাণ ভট্টাচার্য ও মিমি চক্রবর্তী অভিনীত ‘ড্রাকুলা স্যার’-এর টিজার। সেখানে অনির্বাণকে দেখা গিয়েছে ড্রাকুলার বেসে। হলিউডে এই কাল্পনিক চরিত্র ড্রাকুলাকে এর আগে নির্মিত হয়েছে একাধিক ছবি। কিন্তু বাংলাতে এই প্রথম ড্রাকুলার আবির্ভাব।

গতকাল টিজারেই চমকে দিয়েছেন অনির্বাণ। দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় খুব শীঘ্রই বড়পর্দায় আসবে ‘ড্রাকুলা স্যার’। এর আগে সোশ্যাল মিডিয়াজুড়ে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য একটি বাণী ছড়িয়ে দিয়েছিলেন। ‘রক্তপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক’, ভাবতে অবাক লাগলেও গতকালের ‘ড্রাকুলা স্যার’-এর টিজার দেখে আন্দাজ করা গিয়েছে কেন এই বাণীর প্রচার করেছিলেন অভিনেতা। আদ্যোপান্ত এক নতুন লুকে হাজির হয়েছেন অনির্বাণ ভট্টাচার্য।

এই ছবিতে অনির্বাণের চরিত্রের নাম রক্তিম আর মিমির নাম মঞ্জুরী। ১৯৭১ সালে ‘রক্তিম’ (অনির্বাণ)-এর জীবনে ঘটে যাওয়া বেশকিছু ঘটনাকে কেন্দ্র করেই এগোবে এই ছবির গল্প। প্রতিশোধ ও ভালোবাসার মোড়কে নতুন ধরনের গল্প দর্শকদের উপহার দেবেন দেবালয় ভট্টাচার্য।পোস্টারে অনির্বাণ একজন প্রাথমিক স্কুলের শিক্ষক, যার দুটো দাত উঁচু, যার জন্য তাঁর ডাকনাম ‘ড্রাকুলা স্যার’। ছবিটি প্রযোজনা করছে এসভিএফ। সাংসদ হওয়ার পর বড়পর্দায় ফিরছেন মিমি চক্রবর্তী। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল ‘ড্রাকুলা স্যার’-এর পোস্টার। এই ছবির মাধ্যমেই টলিপাড়াতে ‘ড্রাকুলা’ জনারের ছবি উপহার দিতে চলেছেন দেবালয় ভট্টাচার্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here