‘ড্রিম গার্ল’-এর সাফল্যের পর বিশেষ বার্তা দিলেন আয়ুষ্মান

0
349

মহানগর ওয়েবডেস্ক: তাঁর অভিনয় ক্ষমতার বলে চলতি বছরের জাতীয় পুরস্কার ছিনিয়ে নিয়েছেন। আজ তাঁর জন্মদিন, কথা হচ্ছে আয়ুষ্মান খুরানাকে নিয়ে। তাঁর অভিনীত এক একটি সিনেমা বলিউডে দর্শকদের কাছে বড় উপহার স্বরূপ উঠে আসছে হাতের মুঠোয়। তিনি নিজেও সেই কথা বারেনারে স্বীকার করেছেন। নিজের জন্মদিনে এক সাক্ষাৎকারে আয়ুষ্মান তাঁর সদ্য মুক্তি প্রাপ্ত সিনেমা ‘ড্রিম গার্ল’-এর সাক্সেস নিয়ে নানা কথা বলেছেন।

আয়ুষ্মান জানান, ”আমি খুবই উচ্ছ্বসিত যে ড্রিম গার্ল মানুষের ভালো লাগছে। প্রচুর কিছু জানার বা শেখার আছে সিনেমাটির থেকে। তবে এই ধরনের সফলতা আমি পেয়েছি বা পাচ্ছি সেটা আমার নিজের মাইলস্টোন তৈরি করেছে। এটাই আমাকে ভবিষ্যতে উৎসাহ জোগাবে। আমি চেয়েছিলাম ড্রিম গার্ল সিনেমাটি সকল দর্শকের মধ্যে ছড়িয়ে পড়ুক। যাতে দেশ আমাকে বিনোদনের নায়ক বলে চেনে।” আয়ুষ্মান আরও জানান, ”একজন অভিনেতা হিসাবে আমি চাই প্রত্যেকটা সিনেমাই আলাদা আলাদা ধারার হবে। বর্তমান দিনে রেজাল্টাই মূল গুরুত্ব পায়। যেটার মূল্য রয়েছে অনেক বেশি।”

আয়ুষ্মান গোটা ‘ড্রিম গার্ল’ টিমটিকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, ”আমি আমার পরিচালক, চিত্রনাট্যকার রাজকে অসংখ্য ধন্যবাদ জানাতে চাই। এই সিনেমাটি একটি পারিবারিক ছবি, যেটা সকলের ভালো লাগবে, লাগছে। আমি আমার প্রযোজক একতা কাপুরকেও ধন্যবাদ জানাতে চাই, তাঁর চিন্তাভাবনার জন্য এই সিনেমাটি দাঁড়িয়েছে। সিনেমাটি বানাতে গিয়ে যিনি আমাদের সবচেয়ে বেশি সাপোর্ট করেছেন তাঁর অবদান অস্বীকার করা যায় না।” তিনি আরও জানান, ”আমার বিপরীতে থাকা আমার নায়িকা নুসরত ভারুচা অতুলনীয়, অন্নু কাপুরের তুলনা হয় না। এছাড়াও মাঞ্জোত সিং, বিজয় রাজ আরও অনেকে যাদের অবদান অস্বীকার করা যায় না। তাঁদের জন্যই এই সফলতা এসেছে। আশা রাখি এই সিনেমাটি গোটা দেশকে বিনোদনের খোরাক দেবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here