news bengali

মহানগর ওয়েবডেস্ক: প্রায় ৪০ দিন পর দেশে খুলেছে মদের দোকান। এই খবরে খুশিতে আত্মহারা হয়েছে সকল সুরাপ্রেমীরা। মদের দোকান খোলার পরে দেশজুড়ে যে ভিড় এবং জমায়েতের ছবি ধরা পড়েছে তাতে ভাইরাস আতঙ্ক আরো বৃদ্ধি পেয়েছে বটে। কিন্তু মানুষের মদ পাওয়ার আনন্দ যে অন্য প্রাণীদের জীবনহানি করবে তা কেউ ভাবতেই পারেনি। এক অত্যাশ্চর্য ঘটনা ঘটে গিয়েছে কর্নাটকে। সেখানে পথ আটকানোর ‘অপরাধে’ একটি সাপকে প্রায় চিবিয়ে খেয়ে মেরে ফেলল এক মাতাল! ঘটনায় হতবাক স্থানীয় মানুষ থেকে শুরু করে সাধারণ মানুষ।

জানা গিয়েছে, কর্নাটকের কোলার এলাকায় এক ব্যক্তি মদ কিনে ফিরছিল। সে অবশ্য সেই মুহূর্তেও মাতাল অবস্থাতেই ছিল। মদ কিনে ফেরার সময় তার বাইকের সামনে একটি সাপ চলে আসে। সেটিকে চাপা দিয়েই সে চলে যাচ্ছিল। কিন্তু চাপা দেওয়ার পর সে ফিরে এসে ওই সাপটিকে নিজের গলায় জড়িয়ে নেয়। এই অবস্থায় সে চিৎকার করতে থাকে, ‘আমার পথ আটকালি কোন সাহসে!’ এই বলেই সে সাপটিকে একের পর এক কামড় দিতে থাকে। পুরো ঘটনার ভিডিও করেন এক ব্যক্তি তা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

VIDEO: TWITTER

এই ঘটনা দেখে হকচকিয়ে যাওয়া সাধারণ মানুষের মধ্যে কেউ সঙ্গে সঙ্গে পুলিশকে ফোন করেন। প্রায় ৩০ মিনিট পরে পুলিশ এসে সাপটিকে উদ্ধার করলে দেখা যায় সে ইতিমধ্যেই মৃত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here