মা, বোন, বৌদিকে লাগাতার ধর্ষণ, অতিষ্ঠ হয়ে মদ্যপ ছেলেকে খুন করল পরিবার

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: একবার নয়, মদ্যপ অবস্থায় বাড়িতে ঢুকে একাধিকবার মাকে ধর্ষণ করেছে সে। পাষণ্ড মদ্যপ পুত্রের হাত থেকে ছাড় পায়নি মেয়ে বৌমাও। দিনের পর দিন একই ঘটনার পুনরাবৃত্তি সহ্য করতে না পেরে একরকম বাধ্য হয়ে সন্তানকে খুন করল বাবা ও পরিবারের বাকি সদস্যরা। ভয়াবহ এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে মধ্যপ্রদেশের দাতিয়াতে। ঘটনায় অভিযুক্ত পরিবারের ৪ সদস্যকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

দাতিয়া পুলিশ সূত্রের খবর, গত ১২ নভেম্বর গোপালদাস পাহাড়ি এলাকা থেকে উদ্ধার হয় বছর ২৪-এর এক যুবকের দেহ। ঘটনার তদন্তে নেমে পুলিশ মৃতের বাড়ির লোকজনকে জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে আসল তথ্য। মৃতের পরিবার স্বীকার করে তারাই খুন করেছে ছেলেকে। এরপর খুনের কারণ ব্যাখ্যা করতেই চমকে ওঠে পুলিশ। পরিবার জানায়, নিয়মিত মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে নিজের মা, বোন ও বউদিকে ধর্ষণ করত ছেলেটি। ঘটনার জেরে ছেলের উপর তীব্র ক্ষোভ জমেছিল পরিবারের মধ্যে। যার জেরেই শ্বাস রোধ করে ছেলেটিকে খুন করে তারা। ময়না তদন্ত করেও পুলিশ জানতে পেরেছে শ্বাসরোধ করে খুন করা হয়েছে ছেলেটিকে।

এদিকে মৃত যুবকের বাবার দাবি, ‘১১ নভেম্বর মধ্যপ অবস্থায় বাড়ি ফিরে ওর বৌদিকে ধর্ষণের চেষ্টা করে ছেলে। এই ঘটনা প্রথমবার নয়, এর আগে একাধিকবার এমন কাণ্ড করেছে সে। তাই বাধ্য হয়েই ওকে আমরা মেরে ফেলি। এরপর গোপালদাস পাহাড়ে ওর দেহ ফেলে দেই।’ ঘটনার তদন্তে নেমে পুলিশ মৃতের বাবা, স্ত্রী, ভাই ও বৌদিকে গ্রেফতার করেছে। চার অভিযুক্তকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here