মহানগর ওয়েবডেস্ক: ফের একবার সকল দেওরদের মনে একরাশ আসা নিয়ে ‘হইচই’-তে আসছে ‘দুপুর ঠাকুরপো সিজন-৩’। দীর্ঘদিনের অপেক্ষার পর এবার অন্য মেজাজে আসছে হইচই-এর ওয়েব সিরিজি। এবার বৌদির নাম ফুলওয়া বৌদি। সঙ্গে রয়েছে তাঁর সাতজন ঠাকুরপো। ‘দুপুর ঠাকুরপো’-তে ‘উমা বৌদি’ রূপে স্বস্তিকা মুখার্জী ও ঝুমা বৌদি রূপে মোনালিসার পর এবার ফ্লোরা সাইনি এসেছেন নতুন বৌদি রূপে। এবারের গল্পটি হল, মেস বাড়ির সেই একই গল্প যেখানে সাতজন দেওর বসবাস করছেন।

সাতজন ঠাকুরপোদের নামটাই ইউনিক। কেউ ব্যাটম্যান আবার কেউ ড্রাকুলা, কেউ মানি সিং আবার কেউ দাদু। এই সিজনেই ফুলওয়া বৌদির সঙ্গে জোর করে বিয়ে দেওয়া হয় ব্যাটম্যানকে। কিন্তু দেওরদের চোখ এড়িয়ে কীভাবে নিজের বউকে বাঁচাবেন ব্যাটম্যান? অপরদিকে মাঠে চপলা নামের এক একাকী লাস্যময়ীর ফাঁদে পড়ে যান ব্যাটম্যান। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজের কাস্ট এন্ড ক্রু।

মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ফ্লোরা সাইনি, জোজো, পলাশ চতুর্বেদী, অনিরুদ্ধা গুপ্তা, ঋত্বিক মুখার্জী, সর্বজয় দে, অয়ন ভট্টাচার্য, সৌম্ম্য ভট্টাচার্যম, জয়প্রকাশ পাল ও অভিজিৎ গুহকে। এবারের সিজনটি পরিচালনা করছেন শুভ প্রামাণিক। চলতি বছরের দুর্গাপুজো থেকে স্ট্রিমিং হবে ‘দুপুর ঠাকুরপো সিজন ৩’।

ছবি-শীর্ষা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here