kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, দমদম: দমদমের সিদ্ধেশ্বরী কালী মন্দির রোড এলাকায় দুর্গাপুজোর দখলদারিকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে উত্তেজনা। চলল গুলি। ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী। গতকাল মহালয়া ও বিশ্বকর্মা পুজোর পুণ্যলগ্নে ওই এলাকার বাঁটোয়ারা সর্বজনীন দুর্গোৎসব কমিটির পক্ষ থেকে খুঁটি পুজোর আয়োজন করা হয়। অভিযোগ, সেই সময় পুজোর দখল নিতে আগের কমিটির পক্ষ থেকে গুলি চালানো হয়। এই ঘটনার পর দমদম বিমানবন্দরের নিকটবর্তী এই অঞ্চলের মানুষ আতঙ্কে রয়েছে।

জানা গিয়েছে, দমদম পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের ওই এলাকার পুজোর ভার গত বছর নতুন কমিটিকে দেওয়া অভিযুক্ত দিব্যেন্দু দত্তের গোষ্ঠীকে সরিয়ে। এই বছর যখন নতুন কমিটি দ্বিতীয়বারের জন্য পুজোর দায়িত্ব নিয়ে গতকাল বিকেলে খুঁটি পুজোর আয়োজন করে, সেই সময় দিব্যেন্দু দত্ত গুলি চালায় বলে অভিযোগ।

আরও অভিযোগ, এলাকায় দুষ্কৃতী হিসেবে পরিচিত দিব্যেন্দু দত্ত বেশ কয়েক রাউন্ড গুলি চালায়। ঘটনার খবর পেয়ে দমদম থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযুক্ত দিব্যেন্দু দত্তকে আটক করে। পুলিশ সূত্রে খবর, পুজোর দখলদারিকে কেন্দ্র করে গণ্ডগোলের সূত্রপাত। এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে এবং ঘটনাস্থল থেকে পুলিশ দুটি গুলি উদ্ধার করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here