মহানগর ওয়েবডেস্ক: আর কদিন পরেই প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই মাহির ৩৯তম জন্মদিন নিয়ে হইচই শুরু হয়ে গিয়েছে। এরই মাঝে ধোনিকে নিয়ে গান বাঁধলেন ক্যারিবিয়ান তারকা ডোয়েন ব্রাভো। আর এক ঝলক নিজেই সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে শেয়ার করলেন এই অলরাউন্ডার।

ক্রিকেটের পাশাপাশি সঙ্গীত চর্চাও করেন ব্রাভো। ২০১৬ সালে তাঁর প্রথম গান ‘চ্যাম্পিয়ন’ প্রকাশ করেন। সেই গান অল্প সময়েই ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এবার ধোনির জন্য তিনি যে গান তৈরি করেছেন, সেটির নাম ‘নম্বর ৭’। ইনস্টাগ্রামে সেই গানের কিছু অংশ পোস্ট করে ব্রাভো লেখেন, ‘তোমরা কি সবাই ৭ জুলাইয়ের জন্য তৈরি!!! এবার আমরা ধোনির জন্মদিন এই গানের তালে পালন করব। সবাই হেলিকপ্টার ছন্দে নাচ করে ভিডিয়ো আমাদের ট্যাগ করো।’

 

প্রসঙ্গত, ২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালে হারের পর থেকেই জাতীয় দলের বাইরে ধোনি। দীর্ঘদিন ধরেই বিশ্রামে। এবার আইপিএলে অবশ্য কামব্যাক করতে পারতেন। সেই মতো প্রস্তুতিও শুরু করেছিলেন। কিন্তু করোনার কারণে তা আর হয়ে ওঠেনি। ফলে দীর্ঘদিন তিনি মাঠের বাইরে। অবশ্য লকডাউন ট্র্যাক্টর কিনে অর্গানিক চাষবাস শুরু করেছেন মাহি। নিজে সোশ্যাল মিডিয়াতে খুব একটা না আসলেও, তাঁর স্ত্রীর দৌলতে মাহির ঝলক পেয়ে যান ভক্তরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here