ডুরান্ড কাপ: বেঙ্গালুরুর বিরুদ্ধে আজ এক পয়েন্ট পেলেই সেমিফাইনালে লাল-হলুদ

0

মহানগর ওয়েবডেস্ক: ডুরান্ডের প্রথম দুই ম্যাচে দুরন্ত পারফর্ম করে জয় ছিনিয়ে নিয়েছিল ইস্টবেঙ্গল। কিন্তু কলকাতা লিগে প্রথম ম্যাচেই শেষ মুহূর্তের একটু ভুলে হারতে হয়েছিল ইস্টবেঙ্গলকে। সেই ভুল শুধরে আজ ফের একবার জয়ের পথে ফিরতে মরিয়া লাল-হলুদ।

এমনিতেই ডুরান্ড কাপ ও কলকাতা লিগকে ‘প্রি-সিজন’ বলে মনে করছেন আলেহান্দ্রো। তাই প্রতি ম্যাচেই নিত্যনতুন কম্বিনেশনে টিম নামাচ্ছেন। আর সবচেয়ে বড় কথা রিজার্ভ বেঞ্চও কিন্তু প্রতি ম্যাচে খুব ভাল ফুটবল খেলছে। শেষ ম্যাচে হারলেও কিন্তু ইস্টবেঙ্গলের খেলা যথেষ্ট নজর কেড়েছে।

তবে আজ সূত্রের খবর কিছু সিনিয়র খেলোয়াড়কে প্রথম দলে রাখতে পারেন গার্সিয়া। যেহেতু এই টুর্নামেন্টকে আই লিগের ড্রেস রিহার্সাল হিসেবে দেখছেন, সেহেতু সিনিয়র খেলোয়াড়রা খেলতে পারেন। তবে এই ম্যাচেও হয়তো খেলবেন না কোলাডো। জামশেদপুর এফসির বিরুদ্ধে কাঁধে চোট পেয়েছিলেন তিনি। এখনও পুরোপুরি সুস্থ নেন তিনি। ফলে আজ তাঁকে হয়তো খেলবেন না তিনি। অন্যদিকে, বেঙ্গালুরু এফসি তাঁদের রিজার্ভ দল নিয়ে এসেছে। ফলে আজ তাদের বিরুদ্ধে এক পয়েন্ট পেলেই সেমিফাইনালে পৌঁছে যাবে লাল-হলুদ। তবে আজ ড্র নয়, তিন পয়েন্টই পাখির চোখ টিম আলেহান্দ্রোর।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here