Parul

মহানগর ডেস্ক: ইস্টবেঙ্গল শিবিরের সামনে দুই দল সমর্থকদের মধ্যে সংঘর্ষের কারণে উত্তপ্ত হয়ে উঠলো ময়দান চত্তর। পরিস্থিতি সামাল দিতে বিক্ষুব্ধ সমর্থকদের ওপর লাঠিচার্জ করে পুলিশ। প্রত্যক্ষদর্শীদের মতে এদিন বেলা ১ টা থেকে ইস্টবেঙ্গল তাঁবুর বাইরে জড়ো হতে থাকেন সমর্থকরা। কিছুক্ষনের মধ্যেই সমর্থকদের পৃথক দাবির জন্য পারস্পরিক বিবাদ দেখা দেয়। যা পরে চরম সংঘর্ষের রূপ নেয়।

ads

সূত্রের মতে একদল সমর্থকের দাবি ছিল ইস্টবেঙ্গল ক্লাব আধিকারিক দেবব্রত সরকার ওরফে নিতু দা’র অপসারণের দাবিতে স্লোগান দিচ্ছিল। অন্যদিকে আরেকদল তাঁর অপসারণের বিরুদ্ধে স্লোগান দিচ্ছিল। কিছু পরেই তাদের বিবাদ সংঘর্ষের রূপ নেয়। কিন্তু যখন ধিরে ধিরে সেই সংঘর্ষ হিংসাত্মক রূপ নেয় তখন পুলিশকে ডাকা হয়। পুলিশ সমর্থকদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে।

উল্লেখ্য কিছুদিন আগেই বিভিন্ন ক্ষেত্রে মতের মিল না হওয়ায় বিনিয়োগকারী কোম্পানি শ্রী সিমেন্টের সাথে চুক্তি বহাল রাখতে অস্বীকার করে ইস্টবেঙ্গল কতৃপক্ষ। এতে ইস্টবেঙ্গলের আইএসএল প্রিমিয়ার লিগে খেলা অনিশ্চিত হয়ে পড়ে। সমর্থকদের মধ্যে এই নিয়ে অসন্তোষের সৃষ্টি হয়। তবে আজকের মত ঘটনা ক্লাবের ইতিহাসে সত্যিই নজিরবিহীন ঘটনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here