কলকাতা লিগ: জর্জের বিরুদ্ধে ঘরোয়া লিগে শুরুর আগে বিপাকে লাল-হলুদ

0
51
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ডুরান্ড কাপে দুর্দান্ত ছন্দে রয়েছে দল। পরপর দুই ম্যাচ জিতে শেষ চারের টিকিট প্রায় পাকা ইস্টবেঙ্গলের। তাঁর ওপর আবার শেষ ম্যাচে ছয় গোলে জয়, মোটের উপর আত্মবিশ্বাসের তুঙ্গে গোটা দল। সেই জয়ের ধারা নিয়েই আজ কলকাতা লিগ অভিযান শুরু করতে চলেছে লাল-হলুদ। কিন্তু তার আগে অদ্ভুত সমস্যায় দল, যার কারণে প্রথম ম্যাচেই কোলাডো, কাশিম ও বোর্হাকে পাবেন না আলেহান্দ্রো।

কী সেই সমস্যা? আইএফএর নিয়ম অনুযায়ী লিগে নামার আগে শেষ মরশুমের প্লেয়ারদের নির্দিষ্ট সময়ের আগে রেজিস্ট্রেশন করাতে হয়। কিন্তু অদ্ভুতভাবে সেই সময়ের মধ্যে তিন বিদেশির রেজিস্ট্রেশন করা হয়নি। ফলে প্রথম ম্যাচে তাঁরা খেলতে পারবেন না। এমনিতেও কোলাডোর কাঁধে চোট থাকায় তিনি আজকের ম্যাচে খেলতেন না। তাও বোর্হা ও কাশিমের মতো খেলোয়াড়ের দলে থাকাটা যে জরুরি তা জানেন সকলেই। সূত্রের খবর, প্রথম ম্যাচে তিন বিদেশিকে না পাওয়ার খবর গতকালই জানতে পারেন কোচ আলেহান্দ্রো, আর তিনি যে শেষ মুহূর্তে এই সংবাদ শুনে খুশি হয়েছেন, তা নিশ্চয়ই নয়। টিম ম্যানেজমেন্টের এই উদাসীনতা নিয়ে বেজায় ক্ষুব্ধ স্প্যানিশ কোচ।

তিন বিদেশি না খেলায় ভরসা নবাগত মার্তি ক্রেস্পি। কিন্তু নতুন ডিফেন্ডার গত ম্যাচে খুব একটা ভাল খেলতে ব্যর্থ। রয়েছে ফিটনেস সমস্যা। গত ম্যাচে তাঁর খেলায় বারবার আত্মবিশ্বাসের অভাব চোখে পড়ছিল। তিনি নিজেও জানিয়েছেন তিনি পুরো ম্যাচ খেলার জন্য এখনও তৈরি নন। তবে কাদা মাঠ নিয়ে খুব একটা নাক উঁচু ভাব নেই ক্রেস্পির। তবে আধা ফিট বিদেশি নিয়ে কীভাবে ম্যাচে জয় ছিনিয়ে আনবেন সেই নিয়ে ধাঁধায় গার্সিয়া।

অন্যদিকে, বিপক্ষ জর্জ টেলিগ্রাফ এবার খুব ভাল দল গড়েছে। দলে রয়েছেন ইচে, সানডে, মর্গানের মতো পরিচিত বিদেশি। এছাড়া ইতিমধ্যে সিএফএলে দুটি ম্যাচ খেল ফেলেছে তাঁরা এবং জয় পেয়েছে দুটিতেই। ইস্টবেঙ্গলকে আটকে দেওয়ার সমস্ত মশলাই মজুত রয়েছে কোচ রঞ্জন ভট্টাচার্যের হাতে। ফলে বিপাকে পড়া ইস্টবেঙ্গলের পক্ষে জর্জকে হারানো যে খুব একটা সহজ হবে না, তা বলাই বাহুল্য।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here